Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Parineeti-Raghav Relationship

রাজনীতি ছেড়ে হবু স্ত্রীর পথেই হাঁটবেন রাঘব চড্ডা? আপ নেতার র‌্যাম্পওয়াক নিয়ে শুরু জল্পনা

এক জন বলিউডের অভিনেত্রী। অন্য জন রাজনৈতিক জগতের মানুষ। সদ্য আংটিবদল করেছেন দুই দুনিয়ার দুই তারকা। এ বার কি রাজনীতির পাশাপাশি বিনোদন জগতেও পা রাখবেন রাঘব?

Image of Parineeti Chopra and Raghav Chadda.

বলিউড অভিনেত্রীর সঙ্গে বিয়ের পর কি বিনোদনের জগতে পা রাখবেন রাঘব? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৮:০৫
Share: Save:

গত ১৩ মে রাজধানীতে বাগ্‌দান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টি নেতা রাঘব চড্ডা। একে অপরের হাতে হাত রেখে অঙ্গীকার করেছেন একসঙ্গে পথ চলার। বাগ্‌দানের পরে হবু স্ত্রীর ঠোঁটে চুম্বন এঁকে নিজের প্রেমের অভিব্যক্তি প্রকাশ করেছেন পরিণীতির বাগ্‌দত্ত রাঘবও। আম আদমি পার্টির নেতা তিনি, রাজ্যসভার সাংসদও। পরিণীতি ও রাঘবের জগৎ একেবারে আলাদা। এক জন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, অন্য জন দুঁদে রাজনীতিক। দুই দুনিয়ার মিশেলে মুগ্ধ গোটা দেশ। তবে বলিউড অভিনেত্রী্র সঙ্গে বিয়ের পর কি বিনোদন জগতের ব্যাপারে আরও বেশি ওয়াকিবহাল হতে চলেছেন রাঘব চড্ডা? অনুরাগীদের ধারণা অনেকটা সে রকমই।

পরিণীতির সঙ্গে তাঁর প্রেম প্রকাশ্যে আসার আগেই বিনোদন জগতে পা রেখে ফেলেছেন আপ নেতা ও রাজ্যসভার সাংসদ রাঘব চড্ডা। মডেল হিসাবে ইতিমধ্যেই ফ্যাশন র‌্যাম্পে অভিষেক হয়ে গিয়েছে তাঁর। চলতি বছরেই এক নামজাদা ফ্যাশন শো-তে পোশাকশিল্পী পবন সচদেবার পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন রাঘব। পোশাকশিল্পী পবন সচদেবা সম্পর্কে আবার রাঘবের কাকা হন। কাকার অনুরোধ ফেলতে পারেননি ভাইপো। প্রথম বার র‌্যাম্পে পা দিয়েই অনুরাগীদের মন জয় করে ফেলেছেন আপ নেতা। পোশাকশিল্পী পবন সচদেবার বানানো ওই পোশাকে যে রাঘবের উপর থেকে নজর সরানো যাচ্ছিল না, তা স্বীকার করেছেন অনুরাগীরাও।

বর্তমানে পেশায় রাজনীতিক হলেও যোগ্যতার দিক থেকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট রাঘব চড্ডা। দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে পাশ করার পরে লন্ডন স্কুল অব ইকোনমিক্স থেকে লেখাপড়া করেছেন রাঘব। লন্ডনে লেখাপড়া করাকালীন পরিণীতির সঙ্গে আলাপ তাঁর। তবে প্রেমের শুরু গত বছর থেকে। রাঘব ‘চমকিলা’র সেটে পরিণীতির সঙ্গে দেখা করতে যাওয়ার পর থেকেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকার। বাকিটা অনেকটা রূপকথার মতো প্রেম। গত ১৩ মে দিল্লির কপূরথলা হাউসে পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে আংটিবদল করেন রাঘব ও পরিণীতি। খবর, চলতি বছরের অক্টোবর মাসেই চার হাত এক হতে চলেছে যুগলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE