Advertisement
০২ মে ২০২৪
Aishwarya Rai Bachchan

অভিষেকের জন্যই ছবি করছেন না ঐশ্বর্যা? অবশেষে মুখ খুললেন অভিনেতা

অভিষেক বচ্চনকে বিয়ে করার পর থেকেই বেছে ছবি করতে শুরু করেন ঐশ্বর্যা রাই বচ্চন। ‘পোন্নিয়ান সেলভান ২’ ছবিতে অভিনয়ের জন্য স্ত্রীকে প্রশংসা করে টুইট করতেই জুনিয়র বচ্চনের উদ্দেশে ধেয়ে এল কটাক্ষ।

Picture of Abhishek bachchan  and Aishwarya rai bachchan

রোষের মুখে অভিষেক পাল্টা জবাব অভিনেতার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৭:৩৭
Share: Save:

ঐশ্বর্যা রাই ‘বচ্চন’— এটাই তাঁর বর্তমান পরিচয়। তবে যত দিন তিনি শুধুই ঐশ্বর্যা রাই ছিলেন, একের পর এক ছবি ছিল তাঁর হাতে। নামের পাশে ‘বচ্চন’ উপাধি যুক্ত হতেই ধীরে ধীরে কমতে থাকে ছবির সংখ্যা। হাতেগোনা কিছু পরিচালকের একটা-দুটো ছবিতে দেখা যায় এক সময়ের এই ডাকসাইটে অভিনেত্রীকে। সম্প্রতি ঐশ্বর্যার ‘পোন্নিয়ান সেলভান ২’ ছবিটি মুক্তি পেয়েছে। স্ত্রীর ছবির সাফল্যে খুশি অভিষেক টুইট করতেই ধেয়ে এল কটাক্ষ। পাল্টা জবাব দিলেন অভিষেকও।

‘পোন্নিয়ান সেলভান ২’ ছবিতে ঐশ্বর্যার অভিনয় দেখে মুগ্ধ জুনিয়র বি। স্ত্রীর প্রশংসায় লেখেন, ‘‘পিএস ২ জাস্ট ফাটাফাটি! ভাষা হারিয়ে ফেলেছি। গোটা টিম দারুণ কাজ করেছে।’’ স্ত্রীকে নিয়ে গর্বিত অভিষেক লেখেন, ‘‘তোমার এত দিনের সেরা কাজ ঐশ্বর্য রাই।’’ এই টুইটের জবাবে এক নেটাগরিক লেখেন, ‘‘তোমার গর্বিতই হওয়া উচিত। এ বার ওকে একটু ছবি করতে দাও, আর তুমি একটু আরাধ্যার খেয়াল রাখো।’’

এমনিতেই অভিষেকের রসবোধ তারিফ করার মতো। এই টুইটার ব্যবহারকারীকে পাল্টা জবাব দিয়ে জুনিয়র বচ্চন লেখেন, ‘‘ছবি সাইন করতে দেব? স্যর, যে কাজ করতে ও ভালবাসে, তার জন্য আমার অনুমতির প্রয়োজন নেই।’’ ২০ এপ্রিল বিবাহিত জীবনের ষোলো বছর পূর্ণ করলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। বিভিন্ন সময় তাঁদের দাম্পত্য নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও তাঁরা একে অপরের ঢাল হয়ে থেকেছেন। একসঙ্গে খুব বেশি ছবি নেই স্বামী-স্ত্রীর। ‘ধুম ২’(২০০৬) ‘গুরু’ (২০০৭), ‘রাবণ’ (২০১০)-এ জুটি বেঁধেছেন অভিষেক-ঐশ্বর্যা। ২০১১ সালে পৃথিবীর আলো দেখে তাঁদের কন্যা আরাধ্যা। তার বয়স এখন ১২।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE