Advertisement
০২ মে ২০২৪
Salman Khan

এক সময় বাবা হতে চেয়েছিলেন, কিন্তু বাধ সাধে দেশের আইন! সলমন এখন কী করবেন?

বিয়ে না করে সন্তানের অভিভাবক হয়েছেন বলিউডে এমন উদাহরণ ভূরি ভূরি। এ বার বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন সলমন খান। কিন্তু তাতে বাধ সেধেছে নাকি দেশের আইন!

picture of salman khan

বাবা হওয়ার সাধ ষোলো আনা সলমনের, তবু বাধ সাধছে কারা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৬:১৮
Share: Save:

এখনও বিয়ে করেননি। বয়স প্রায় ৫৮ ছুঁইছুঁই। তবু সলমন খান আদৌ বিয়ে করবেন কি না, তা নিয়ে ভক্তদের উৎসাহের অন্ত নেই। এ বার এক সাক্ষাৎকারে তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সলমন সাফ জানিয়েছেন, বিয়ে নিয়ে অভিনেতার বিশেষ মাথাব্যাথা নেই। কিন্তু তিনি বাবা হতে চান। তবে সেই ইচ্ছাপূরণে প্রাচীর হয়ে দাঁড়িয়েছে দেশের আইন।

সঞ্চালকের প্রশ্নে সলমনের সাফ জবাব, “পরিকল্পনা ছিল। তবে সেটা বৌ পাওয়ার জন্য নয়। সন্তানের জন্য। কিন্তু, দেশের আইন অনুযায়ী তা সম্ভব নয়। এ বার দেখা যাক কী করা যায়। কী ভাবে কী ব্যবস্থা করা যায়।” কিন্তু বিয়ে না করেই সন্তানের অভিভাবক হয়েছেন বলিউডে এমন একাধিক উদাহরণ রয়েছে। যার মধ্যে অন্যতম কর্ণ জোহর, একতা কপূর এবং তুষার কপূর। সে কথা সঞ্চালক মনে করিয়ে দিলে অভিনেতা বলেন, ‘‘আমিও চেষ্টা করেছিলাম। তবে এখন নিয়মকানুন বেশ কিছুটা বদলেছে। তাই আমাকে ভাবতে হবে।’’ এত দিন বিয়ে নিয়ে নানা টালবাহনা করেছেন তিনি। তবে সন্তান প্রসঙ্গে নিজের মনে কথা জানান সলমন। অভিনেতা বলেন, ‘‘তাঁর সন্তানের মা হবেন তাঁর স্ত্রী।’’

সলমন যে শিশুদের ভালবাসেন তা বিভিন্ন সময়ে বোঝা গিয়েছে। বোন অর্পিতা খানের দুই সন্তান, আহিল এবং আয়াত তাঁর চোখের মণি। নিজের অভিনীত ছবিতেও শিশুশিল্পীদের সঙ্গে সুন্দর বন্ধুত্ব পাতিয়ে ফেলেন ভাইজান। বাচ্চারাও ‘সল্লু আঙ্কল’কে ভালবেসে ফেলে। চলতি বছর সলমনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যেখানে ‘আল্লা দুহাই হ্যায়’ এবং ‘রেস ৩’-এর গানে বাচ্চাদের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁকে।

সলমনের জীবনের একাধিক সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে তবে কোনওটাই স্থায়ী হয়নি। তালিকায় নাম রয়েছে মডেল-তারকা সঙ্গীতা বিজলানি, অভিনেত্রী ঐশ্বর্যা রাই এবং ক্যাটরিনা কইফের। প্রেমিকাদের বিয়ে হয়ে গেলেও সলমন রয়ে গিয়েছেন ‘চিরকুমার’। তবে অভিনেতার মুখে সন্তান এবং স্ত্রী প্রসঙ্গ শুনে অনেকেরই মনে প্রশ্ন উঁকি দিচ্ছে, তা হলে কি এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE