• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এক মাস পরে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অভিষেক

Abhishek Bachchan
ফাইল চিত্র।

চলতি সপ্তাহের গোড়ায় সংক্রমণ-মুক্ত হয়ে ফিরেছিলেন অমিতাভ বচ্চন। এ বার করোনাকে জয় করে হাসপাতাল  থেকে বাড়ি ফিরলেন তাঁর পুত্র অভিষেকও। শনিবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবর নিজেই জানিয়েছেন বছর ৪৪-এর ওই অভিনেতা। 

গত ১১ জুলাই করোনা সংক্রমণ ধরা পড়ার পরে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন অভিষেক বচ্চন। টানা ২৯ দিন সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি। গত ৫ অগস্ট সোশ্যাল মিডিয়া পোস্টে তাঁর হেল্থ কেয়ার বোর্ডের ছবি তুলে তিনি জানিয়েছিলেন এখনও পুরোপুরি সুস্থ নন। ফলে এখনই ছাড়া পাওয়ার সম্ভাবনা নেই। তবে শনিবার তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এর পর তাঁর আইসোলেশন ওয়ার্ডের সেই হেল্‌থ কেয়ার বোর্ডটির ছবি দিয়েই তিনি জানান, আজই তাঁকে ‘ডিসচার্জ’ করা হবে। একই সঙ্গে নানাবতী হাসপাতালের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের প্রতি কৃতজ্ঞতাও জানান তিনি। অভিষেকের এই টুইটের মিনিট খানেকের মধ্যেই টুইট করে পুত্রের আরোগ্যের কথা জানান অমিতাভও। তাঁর পোস্টে  অভিষেককে স্বাগত জানানোর পাশপাশি ঈশ্বর এবং শুভাকাঙ্খীদেরও ধন্যবাদ জানিয়েছেন অমিতাভ। 

করোনা আক্রান্ত হওয়ার কারণে অভিষেকের সঙ্গে একই দিনে একই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভও। এর কিছুদিন পরেই করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি হন অভিষেক-পত্নী ঐশ্বর্যা এবং তাঁদের কন্যা আরাধ্যাও। যদিও ২৭ জুলাই সুস্থ হয়ে বাড়ি ফিরে যান তাঁরা দু’জনেই। প্রায় তিন সপ্তাহ চিকিৎসাধীন থাকার পরে গত ২ অগস্ট সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অমিতাভও। অভিষেক তখনও সংক্রমণের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন। তা নিয়ে আক্ষেপ করে অমিতাভ টুইট করেছিলেন, ‘‘অভিষেকের জন্য খারাপ লাগছে.... প্রার্থনা করি যাতে ও তাড়াতাড়ি বাড়ি ফিরে আসে।’’ তবে শেষমেশ করোনা সংক্রমণকে জয় করে ছেলে বাড়ি ফেরায় তিনি যে কতটা স্বস্তি পেয়েছেন তা তাঁর টুইট থেকেই প্রমাণিত বলে মত তাঁর ভক্তদের।

আরও পড়ুন: সুশান্তের ডায়েরির ছেঁড়া পাতা প্রকাশ্যে, তাতে লেখা...​

আরও পড়ুন: নগ্ন অবস্থায় উদ্ধার হয়েছিল সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার দেহ?​

                                    

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন