Advertisement
০৩ মে ২০২৪
Alta Phoring

বদলে যাচ্ছেন ব্যাঙ্কবাবু! ফড়িংয়ের জীবনের নতুন নায়ক কি গঙ্গারাম?

বড়সর রদবদল ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে । বদলে যাচ্ছে মুখ্য চরিত্র। অর্ণব আর খেয়ালির জুটি দেখতে পাবেন না দর্শক।

 ফড়িংয়ের জীবনের নতুন নায়ক গঙ্গারাম?

ফড়িংয়ের জীবনের নতুন নায়ক গঙ্গারাম?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১১:২৪
Share: Save:

গঙ্গারাম রায় এ বার ব্যাঙ্কবাবু। বুঝতে পারলেন না? ফড়িং এবং তাঁর ব্যাঙ্কবাবুর প্রেমের গল্প এই কয়েকদিনেই দর্শকের পছন্দের হয়ে উঠেছে। খেয়ালি মণ্ডল আর অর্ণব বন্দ্যোপাধ্যায়ের জুটিকে প্রথম বার ছোট পর্দায় পেয়েছে টেলিভিশন প্রেমীরা। বেশ কয়েকটি ধারাবাহিকে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন অর্ণব। তাঁর ভক্তের সংখ্যাও কম নয়। তবে অর্ণব ভক্তদের মন ভাঙতে চলেছে। কিছু দিন পর থেকে আর ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে দেখা যাবে না অর্ণবকে। তাঁর পরিবর্তে দেখা যাবে নতুন মুখ। কিন্তু সে কে?

আপনাদের সেই প্রিয় গঙ্গারাম ওরফে অভিষেক বসু এ বার ফিরছেন ব্যাঙ্কবাবু রূপে। তাঁকে এই মুহূর্তে দর্শক দেখছেন ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে। প্রতিযোগীদের মেন্টরের ভূমিকায় অভিষেক। আচমকা কেন এই বদল? যদিও তার সঠিক উত্তর এখনও মেলেনি। সূত্রের খবর, রবিবার হবে অভিষেকের প্রোমো শ্যুট। শনিবার থেকেই শুরু শ্যুটিংয়ের তোড়জোড়।

খেয়ালি এবং অর্ণবের জুটিকে প্রথম দিন থেকেই ভালবাসা দিয়ে এসেছেন দর্শক। অন্যদিকে ‘গঙ্গারাম’-ধারাবাহিকে অভিষেক এবং সোহিনী গুহরায়ের জুটিও পেয়েছিল বিপুল জনপ্রিয়তা। তবে ‘আলতা ফড়িং’-এ অভিষেকের সঙ্গে খেয়ালির জুটি দর্শকের বিচারে কত নম্বর পায় সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alta Phoring Bengali Serial Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE