Advertisement
১৪ জুলাই ২০২৪
Abhishek Bose

Diya-Abhishek: দিয়ার সঙ্গে বিচ্ছেদের পর অভিষেকের মৃত্যু ভাবনা, চিন্তায় নেটাগরিকরা

অভিষেক এখনও তাঁদের প্রেমের চিহ্ন সম্পূর্ণরূপে মুছে ফেলতে পারেননি। অন্যান্য ছবির ভাঁজে লুকিয়ে রয়েছে দিয়ার সঙ্গে কিছু মুহূর্ত।

অভিষেক এবং দিয়া

অভিষেক এবং দিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৫:৪০
Share: Save:

প্রেম ভাঙল দিয়া মুখোপাধ্যায় এবং অভিষেক বসুর। তাঁদের প্রেমের মতো তাঁদের বিচ্ছেদ নিয়েও চর্চা শুরু নেটমাধ্যমে। টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় ছিল ‘শ্রীতমা’ (‘মিঠাই’ ধারাবাহিকে দিয়ার চরিত্রের নাম) এবং ‘গঙ্গারাম’-এর (‘গঙ্গারাম’ ধারাবাহিকে অভিষেকের চরিত্রের নাম) জুটি। কেবল নেটমাধ্যমেই নয়, মাঝে মাঝে টেলিপাড়াতেও একসঙ্গে দেখা যেত তাঁদের।

মাস খানেক আগে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তার কারণ প্রকাশ্যে আসেনি। সম্প্রতি অভিষেক ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ফের তাঁদের বিচ্ছেদের বিষয়টি তুলে আনলেন। অভিনেতা না চাইলেও তাঁকে নিয়ে চিন্তায় পড়ে গেলেন তাঁর অনুরাগীরা। অভিষেক লিখেছেন, ‘আমার ইচ্ছা, মৃত্যুর পরে আবার একটি শিশুর দেহে জন্ম গ্রহণ করব। শুধু তাই নয়, আগের জন্মের সমস্ত স্মৃতি পরের জন্মেও আমার মনের মধ্যে জমা থাকবে। প্রতি বার মৃত্যুর পরে যেন এমনটিই হয়।’

জনৈক নেটাগরিক লিখেছেন, ‘যদি তুমি তোমার ভালোবাসার মানুষের সঙ্গে বিচ্ছেদের জন্য সত্যি কষ্ট পাও আর তাকে ভীষণ ভাবে মিস করো, তার মানে সত্যি তুমি তাকে ভালোবেসেছ, তবে শুধু তুমি নও, সেও যদি তোমাকে ভালোবেসে থাকে তবে দেখো ঠিক তুমি তোমার ভালবাসা পেয়ে যাবে, তোমার জন্য প্রার্থনা করবো, ভালো থেকো।’ অন্য নেটাগরিকরা মৃত্যুর কথা শুনে চিন্তায় পড়ে গিয়েছেন, প্রশ্ন তুলেছেন, ‘এমন কথা কেন বলছ তুমি?’ কেউ কেউ তাঁকে ভরসা দিয়েছেন, সব ঠিক হয়ে যাবে।
‘সীমারেখা’ ধারাবাহিকের সময় থেকে এই দুই শিল্পীর মধ্যে সম্পর্ক তৈরি হয় বলে জানা যায়। সূত্রের খবর, প্রায় এক মাস হতে চলল, তাঁরা একে অপরের থেকে দূরে চলে গিয়েছেন।

প্রাক্তন যুগল অভিষেক এবং দিয়া

প্রাক্তন যুগল অভিষেক এবং দিয়া

তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইলে দু’জনের ছবি ভর্তি ছিল। কিন্তু এই মুহূর্তে সেই ছবিগুলির অস্তিত্ব নেই বললেই চলে। দিয়ার প্রোফাইলে কেবল দু’টি ছবি দেখতে পাওয়া গিয়েছে। কিন্তু সেটিও তাঁদের বাস্তব প্রেমের ছবি নয়, দুটি ছবিই ‘সীমারেখা’-র দৃশ্যের মুহূর্তকে তুলে ধরেছে। ব্যক্তিগত ছবির মধ্যে এখন কেবল পেশাদারিত্বের গন্ধ।

অভিষেকের প্রোফাইলে গেলে দেখা যাবে, তিনি এখনও তাঁদের প্রেমের চিহ্ন সম্পূর্ণরূপে মুছে ফেলতে পারেননি। অন্যান্য ছবির ভাঁজে লুকিয়ে রয়েছে দিয়ার সঙ্গে কাটানো কিছু মুহূর্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE