Advertisement
২৪ জুলাই ২০২৪
Khakee 2 update

নীরজের ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’-এ যোগ দিচ্ছেন শ্রুতি, টলিপাড়ার অন্দরে নতুন গুঞ্জন

‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ ওয়েব সিরিজ়ের শুটিং শুরু হবে কলকাতায়। সিরিজ়ে টলিপাড়া থেকে নতুন সংযোজন অভিনেত্রী শ্রুতি দাস।

Image of actress Shruti Das

শ্রুতি দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৯:২৬
Share: Save:

টলিপাড়ায় এখন ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ ওয়েব সিরিজ় নিয়ে চর্চা তুঙ্গে। কারণ, এই প্রথম বাংলার তারকাদের নিয়ে বাংলার প্রেক্ষাপটে জাতীয় স্তরে একটি হিন্দি ওয়েব সিরিজ় তৈরি হচ্ছে। তাই এই সিরিজ়ে কারা অভিনয় করবেন, তা নিয়ে নিত্য দিন নানা তথ্য প্রকাশ্যে আসছে।

এর আগে এই সিরিজ়ের অভিনেতা বলতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় শোলাঙ্কি রায়ের নাম উঠে এসেছে। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, এই সিরিজ়ে থাকছেন অভিনেত্রী শ্রুতি দাস। শ্রুতি টলিপাড়ার পাশাপাশি মুম্বইয়েও অভিনয় করেন। সূত্রের দাবি, মুম্বইয়ে অডিশন দিয়ে নীরজের সিরিজ়ে নির্বাচিত হয়েছেন শ্রুতি। তবে পুরো বিষয়টাই গোপনে রাখতে চাইলেও খবর ফাঁস হয়ে গিয়েছে।

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘এক্স ইকুয়ালস টু প্রেম’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন শ্রুতি। সম্প্রতি দর্শক তাঁকে দেবালয় ভট্টাচার্যের ‘শ্রীস্বপনকুমারের বাদামী হায়নার কবলে’ ছবিতে দেখেছেন। শুরু থেকেই অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক শ্রুতি। সেখানে নীরজের সিরিজ়ে তিনি চমক দিতে পারেন বলেই মনে করছেন টলিপাড়ার একাংশ। যদিও এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে শ্রুতির সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি কোনও মন্তব্য করতে চাননি।

সূত্রের খবর, এই সিরিজ়ের জন্য জিৎ এবং শাশ্বত ইতিমধ্যেই মুম্বইয়ে শুটিং করেছেন। প্রসেনজিতের লুক সেটও হয়ে গিয়েছে। এ বারে কলকাতায় সিরিজ়ের শুটিং শুরু হওয়ার অপেক্ষা। সময়ের সঙ্গে ‘খাকি ২’ যে ভাবে কলেবরে বড় হচ্ছে, তা দেখে অনেকেই মনে করছেন, জাতীয় পর্যায়ে এই সিরিজ় নতুন করে বাংলা ইন্ডাস্ট্রির জাত চিনিয়ে দেবে। সূত্রের খবর, ইতিমধ্যেই সিরিজ়ের রেকি সারতে একটি ইউনিট কলকাতায় এসে পৌঁছেছে। খুব তাড়াতাড়ি শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE