Advertisement
০৪ মে ২০২৪
Hollywood Scoop

বিচ্ছেদের পর সন্তানদের নিয়ে টানাটানি, কাদা ছোড়াছুড়ি ছেড়ে এ বার স্কুলে যেতে হবে জো ও সোফিকে!

গত ৬ সেপ্টেম্বর বিচ্ছেদ ঘোষণা করেন পপ তারকা জো জোনাস এবং অভিনেত্রী সোফি টার্নার। চার বছরের দাম্পত্যজীবনে ইতি টানছেন তাঁরা, সমাজমাধ্যমের পাতায় জানান জো এবং সোফি।

Joe Jonas and Sophie Turner.

(বাঁ দিকে) জো জোনাস। সোফি টার্নার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৭
Share: Save:

হলিউড এখন সরগরম পপ তারকা জো জোনাস ও ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নারের বিবাহবিচ্ছেদের খবরে। তিন বছরের প্রেম ও তার পরে চার বছরের দাম্পত্য জীবন। সম্প্রতি ভাঙন ধরেছে জো ও সোফির সাত বছরের সম্পর্কে। চার বছর আগে এক বার নয়, দু’বার একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন জো এবং সোফি। চার বছরের মাথায় ভাঙল ‘জোফি’-র সংসার। খবর, সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন জো। সমাজমাধ্যমের পাতায় আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে জো ও সোফি জানান, ‘‘চার বছরের সুখী দাম্পত্যজীবনের পর আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের বিচ্ছেদ কী কারণে হয়েছে, তা নিয়ে বাজারে অনেক কানাঘুষো চলছে। আমরা আমাদের তরফে জানাতে চাই, অনেক ভেবেচিন্তে যৌথ ভাবেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা।’’ বিবাহবিচ্ছেদের এই প্রক্রিয়ার মধ্যেই সন্তানদের নিয়ে রীতিমতো টানাটানি শুরু হয়েছে জো ও সোফির মধ্যে। দিন কয়েক আগেই খবর মিলেছিল, দুই সন্তানকে আটকে রাখার অভিযোগে জোয়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছেন সোফি। এ বার খবর, সন্তানদের স্বার্থে প্রাক্তন দম্পতিকে স্কুলে যাওয়ার নিদান দিয়েছেন আদালতের বিচারক!

সন্তানের সঙ্গে জো জোনাস ও সোফি টার্নার।

সন্তানের সঙ্গে জো জোনাস ও সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

২০১৯ সালে বিয়ের পরে ২০২০ সালে প্রথম কন্যাসন্তানের জন্ম দেন সোফি। তার পরে ২০২২ সালে প্রাক্তন দম্পতির কোলে আসে দ্বিতীয় কন্যাসন্তান। বিচ্ছেদের পর দুই সন্তান কার কাছে থাকবে, তাই নিয়েই জোর ঝামেলা জো ও সোফির মধ্যে। জো আমেরিকার নাগরিক হলেও সোফি আদতে ইংল্যান্ডে বাসিন্দা। জোয়ের সঙ্গে বিয়ের পর সোফি আমেরিকায় এলেও বার বার দেশের টানে ইংল্যান্ডে ফিরেছেন অভিনেত্রী। তাঁর দুই মেয়ে ইংল্যান্ডে বড় হোক, এমনটাই চান সোফি। এ দিকে জো নাছোড়বান্দা। তাঁর দাবি, তাঁদের দুই সন্তানের জন্ম আমেরিকায়। আমেরিকান নাগরিক হিসাবে তারা সেখানেই বড় হবে, এই যুক্তিতে চাপ দিচ্ছেন জো। জোয়ের বিরুদ্ধে সোফির অভিযোগ, দুই মেয়ের পাসপোর্ট নাকি লুকিয়ে রেখেছেন জো, যাতে সন্তানদের ইংল্যান্ডে নিয়ে না যেতে পারেন অভিনেত্রী। দুই তারকার বিবাহবিচ্ছেদের প্রক্রিয়ায় টানাটানিতে পড়েছেন তাঁদের দুই সন্তান। সন্তানদের উপর যাতে তাঁদের মা-বাবার এই তিক্ত বিচ্ছেদ প্রক্রিয়ার প্রভাব না পড়ে, সে কথা মাথায় রেখে জো ও সোফিকে ‘প্যারেন্টিং ক্লাস’-এ যাওয়ার নিদান দিয়েছেন আদালতের বিচারক।

গত অগস্ট মাস থেকে শুরু হয়েছে ‘জোনাস ব্রাদার্স’-এর ‘দ্য ট্যুর’। তাঁদের একটি কনসার্টে দেখা গিয়েছিল সোফিকে। এমনকি, চলতি বছরে ১৫ অগস্ট জোয়ের জন্মদিনেও তাঁকে শুভেচ্ছা জানান সোফি। সমাজমাধ্যমের পাতায় জোয়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে প্রাক্তন স্বামীকে শুভকামনা জানিয়েছিলেন ‘গেম অফ থ্রোন্‌স’-এর সানসা স্টার্ক। তার পরেই নাকি দু’জনের সম্পর্কের অবনতি ঘটে। সামান্য ঝগড়ার কারণে জন্মদিনের মাত্র ১৫ দিনের মাথায় নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন জো। এমনকি খবর, জোয়ের বিচ্ছেদের সিদ্ধান্তের খবর নাকি সংবাদমাধ্যম মারফৎ পেয়েছিলেন সোফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE