Advertisement
১৫ জুন ২০২৪
Celeb Gossip

প্রাক্তনের প্রেমের খবর চারদিকে! তাই কি ক্যামেরার সামনে চর্চিত প্রেমিকার হাত ধরলেন ঈশান?

এক সময় অনন্যা পাণ্ডের সঙ্গে চুটিয়ে প্রেম করতেন ঈশান খট্টর। অনন্যাকে উপহার দেওয়া থেকে তাঁর সঙ্গে ঘুরতে যাওয়া, কোনও কিছুতেই খামতি রাখেননি ঈশান। তবে এখন আদিত্যর প্রেমে মজেছেন অনন্যা।

Bollywood actor Ishaan Khatter seemingly confirms relationship with model Chandni Baiz

(বাঁ দিকে) অনন্যা পাণ্ডে। ঈশান খট্টর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৪
Share: Save:

বলিপাড়ায় নতুন প্রেমের গন্ধ। কয়েক মাস আগে থেকেই শোনা যাচ্ছিল, এক বিদেশিনির প্রেমে পড়েছেন বলিউড অভিনেতা ঈশান খট্টর। মালয়েশিয়ান মডেল চাঁদনি বাইজ়ের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেতা। এর আগে একাধিক বার চর্চিত প্রেমিকার সঙ্গে মায়ানগরীতে দেখা গিয়েছে ঈশানকে। সম্প্রতি ছবিশিকারিদের ক্যামেরার সামনেই চর্চিতা প্রেমিকার সঙ্গে ধরা দিলেন ‘আ স্যুটেবল বয়’ খ্যাত অভিনেতা। সম্প্রতি এক বন্ধুর বাগ্‌দানের অনুষ্ঠানে গিয়েছিলেন ঈশান। অভিনেতার সঙ্গেই ওই অনুষ্ঠানে হাজির ছিলেন চাঁদনি। অনুষ্ঠান থেকে বেরোনোর সময় ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন ঈশান ও চাঁদনি। ক্যামেরার সামনেও বেশ সাবলীল চর্চিত যুগল। চাঁদনির হাত ধরে তাঁকে গাড়িতেও তুলে দেন ঈশান। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে ওই ভিডিয়ো। তবে কি এত দিনের সম্পর্কের জল্পনায় অবশেষে সিলমোহর দিলেন ঈশান?

সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন সহকারী পরিচালক হিসাবে। শাহিদ কপূর অভিনীত ‘উড়তা পঞ্জাব’-এর সেটে সহকারী পরিচালক ছিলেন ঈশান। অভিনয়ের জগতে ঈশানের অভিষেক সমান্তরাল ছবির মাধ্যমে। প্রথম ছবি মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস্‌’। তার পর ‘ধড়ক’ ছবি ঈশানকে দিয়েছিল বলিউডের স্বাদ। তার পরে ঈশান যেমন ‘খালি পিলি’র মতো তথাকথিত বলিউডি মশলা ছবি করেছেন, তেমনই মীরা নায়ার পরিচালিত ‘আ স্যুটেবল বয়’-এর মতো সিরিজ়েও মুখ্য ভূমিকাতেও সাবলীল ভাবে অভিনয় করেছেন। খুব কম সময়ের মধ্যেই পেশাগত জীবনে একাধিক রঙিন চরিত্রে অভিনয় করে ফেলেছেন ঈশান। পাশাপাশি, তাঁর ব্যক্তিগত জীবনও কম রঙিন নয়। ‘খালি পিলি’ ছবির সহ-অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে প্রায় তিন বছর চুটিয়ে প্রেম করেছেন ঈশান। ঈশানের সঙ্গে বিচ্ছেদের পরে অনন্যা এখন মজেছেন আদিত্য রায় কপূরের প্রেমে। বলিপাড়ায় এখন সর্বত্র আদিত্য ও অনন্যার প্রেমেরই গুঞ্জন। প্রাক্তন প্রেমিকার এই বহুলচর্চিত প্রেমের মাঝেই ঈশানকে সম্প্রতি দেখা গিয়েছিল চাঁদনির সঙ্গে। তখন যদিও মডেলের পরিচয় প্রকাশ্যে আসেনি। তার কয়েক সপ্তাহ পরে প্রকাশ্যে আসে ঈশানের চর্চিত প্রেমিকা চাঁদনির পরিচয়।

প্রায় তিন বছরের সম্পর্কের পর অজ্ঞাত কোনও কারণে প্রেমে ইতি টানেন ঈশান ও অনন্যা। ‘ফোন ভূত’ ছবির প্রচারে ক্যাটরিনা কইফ ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ এসেছিলেন ঈশান। সেখানেও তাঁর ও অনন্যার সম্পর্ক নিয়ে একাধিক বার প্রশ্ন করেছিলেন কর্ণ। তবে সেই অনুষ্ঠানেও অনন্যার সঙ্গে তাঁর প্রেম নিয়ে সরাসরি কোনও উত্তর দেননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE