Advertisement
০৩ মে ২০২৪
Raghav Parineeti Wedding

সংসারে অশান্তি, দূর থেকেই দেখতে হবে বোনের বিয়ে! কী ইঙ্গিত দিলেন প্রিয়ঙ্কা চোপড়া

শক্রবার রাতে শোনা যায়, প্রিয়ঙ্কা নাকি আমেরিকা থেকে মেয়ে মালতিকে নিয়ে উদয়পুরের দিকে রওনা দিয়েছেন। তবে সম্প্রতি তাঁর পোস্টে কিসের ইঙ্গিত পাওয়া গেল?

Priyanka Chopra Social media post confirms she miss her sister Parineeti chopra wedding in Udaipur

(বাঁ দিকে) রাঘব-পরিণীতি। প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫২
Share: Save:

আগামী ২৪ সেপ্টেম্বর লেক পিচোলা হ্রদের ধারে বসতে চলেছে রাঘব চড্ডা-পরিণীতি চোপড়ার বিয়ের আসর। দেশের বিভিন্ন প্রান্ত থেকে উদয়পুরের এসেছেন অতিথিরা। আগামী তিন দিন ধরে মহা আয়োজন উদয়পুরের লীলা প্যালেসে। এ দিকে শুক্রবারই আসার কথা ছিল পরিণীতির দিদি প্রিয়ঙ্কা চোপড়ার। কথা ছিল মেয়ে মালতীকে সঙ্গে করে নিয়ে আসবেন। তবে সে মনে হয় আর হচ্ছে না। বোনের বিয়েতেই আসা হবে না ‘পিগি চোপস’-এর। যদিও শক্রবার রাতে শোনা যায়, তিনি নাকি আমেরিকা থেকে মেয়ে মালতীকে নিয়ে উদয়পুরের দিকে রওনা দিয়েছেন। তবে সম্প্রতি প্রিয়ঙ্কার পোস্টে যেন তাঁর অনুপস্থিতির জল্পনা বাড়ল।

তিনি ছোট বোন পরিণীতির উদ্দেশে লেখেন, ‘‘আমি আশা করি, তুমি তোমার জীবনের এমন একটা দিনে ঠিক এই ছবির মতো খুব আনন্দে রয়েছ। তোমার গুরুত্বপূর্ণ দিনে অনেক ভালোবাসা রইল আমার ছোট্ট বোনু। ভালেবাসা নিয়ো।” কানাঘুষো শোনা যাচ্ছে, হঠাৎ জোনাস পরিবারের নিকের দাদা জোয়ের বিবাহবিচ্ছেদের কারণেই একটা টালমাটাল পরিস্থিতি তৈরি হয়েছে। সেই কারণেই হয়তো শ্বশুড়বাড়ির এমন কঠিন সময় ছেড়ে আসতে চাইছেন না অভিনেত্রী! যদিও শনিবার সকালে নিজের সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট দিয়েছেন প্রিয়ঙ্কা। সেখানেই দেখা যাচ্ছে নিকের কাকার খামারবাড়িতে মেয়ে মালতীকে নিয়ে সময় কাটাচ্ছেন। এত দিন জল্পনা থাকলেও এ বার সত্যি নিশ্চিত হওয়া যাচ্ছে, বোনের বিয়ে সামনে থেকে দেখা হচ্ছে না প্রিয়ঙ্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE