Advertisement
১১ মে ২০২৪
Kapil Sharma

Kapil Sharma: ‘গদর’-এর সেট থেকে চড় মেরে বার করে দেওয়া হয় কপিল শর্মাকে! কী করেছিলেন তিনি?

অভিনয় করতে না পারায় পরিচালক চড় মেরেছিলেন জনপ্রিয় শিল্পী কপিল শর্মাকে। ‘গদর’ ছবির সেট থেকে বার করে দেওয়া হয় তাঁকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৯:৪০
Share: Save:

পরিচালক যা বলছিলেন, তা করতে তো পারছিলেনই না, বরং উল্টোটাই করছিলেন কপিল শর্মা! এক বার নয়, বার বার একই ভুল করছিলেন। বিরক্ত অ্যাকশন ডিরেক্টর ছবি থেকে সটান বাদ দিয়ে দেন তাঁকে কপিলকে। কী ঘটেছিল সে দিন ‘গদর এক প্রেমকথা’র সেটে?সানি দেওল, অমিশা পটেল অভিনীত ‘গদর’ বক্স অফিস সফল ছবি। তাতেই অভিনয় করার কথা ছিল কপিলের। মুম্বই সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবির অ্যাকশন ডিরেক্টর তিনু বর্মা ফিরে যান অতীতে। সে দিন ছবির একটি দৃশ্যের শ্যুটিং চলছিল জনবহুল এক জায়গায়। ট্রেনের পিছনে ছুটছে একদল লোক, সঙ্গে ছুটছেন কপিল। এই ছিল দৃশ্য। অ্যাকশন বলার পর দেখা গেল— লোকজন ছুটছে ট্রেনের দিকে, কিন্তু কপিল সে দিকে না গিয়ে ট্রেনের উল্টো দিকে দৌ়ড়চ্ছেন। বারবার সতর্ক করা সত্ত্বেও কপিল একই কাজ করে যাচ্ছিলেন। তাতেই বেজায় চটে যান পরিচালক। ক্যামেরা বন্ধ করে তেড়ে আসেন কপিলের দিকে। তার পরে জামার কলার ধরে সজোরে এক চড়! ইউনিটের লোকদের সেট থেকে বার করে দিতে বলেন কপিলকে।

এ ঘটনা যে সত্যি ঘটেছিল, পরবর্তীতে নিজের একটি শো-তে তা স্বীকারও করেন কপিল। বক্স-অফিসে চূড়ান্ত সফল হয়েছিল ‘গদর এক প্রেমকথা’। সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই পরিচালক ‘গদর-২’-এর কাজ শুরু করেছেন সানি ও অমিশাকে নিয়ে। মাঝের এতগুলো বছরে কৌতুকশিল্পী-সঞ্চালক হিসেবে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন কপিলও। তবু আজও ভোলেননি ব্যর্থতার পুরনো ইতিহাস!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Sharma Gadar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE