Advertisement
০২ মে ২০২৪
abhishek chatterjee

Abhishek Chatterjee: চলে গেলেন অভিষেক চট্টোপাধ্যায়, শোকে স্তব্ধ টেলিপাড়া

অভিনয় ছিল তাঁর প্রাণ। লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলোতেই বাঁচতেন তিনি। শ্যুট করতে করতেই চলে গেলেন অভিষেক চট্টোপাধ্যায়।

শোকস্তব্ধ অভিষেকের সহকর্মীরা।

শোকস্তব্ধ অভিষেকের সহকর্মীরা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ১০:০৭
Share: Save:

অভিনয় ছিল তাঁর প্রাণ। লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলোতেই বাঁচতেন তিনি। শ্যুট করতে করতেই চলে গেলেন অভিষেক চট্টোপাধ্যায়। বয়স হয়েছিল ৫৭ বছর। রেখে গেলেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় এবং মেয়েকে। অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ টলিউড। আনন্দবাজার অনলাইন-কে এই খবর জানিয়েছেন ভরত কল।

ভরতের কথায়, ‘‘বুধবার তিনি স্টার জলসার 'ইসমার্ট জোড়ি' রিয়্যালিটি শো-তে শ্যুট করতে আসেন। সেখানেই আচমকা প্রেসার নেমে আসে ৮০-তে। সঙ্গে সঙ্গে কালো কফি দেওয়া হয় তাঁকে। আন্দাজ দুপুর আড়াইটে নাগাদ বাড়িও পাঠিয়ে দেওয়া হয়। সেই শেষ দেখা আমাদের।’’

বড় পর্দায় অভিষেককে প্রথম আবিষ্কার করেন তরুণ মজুমদার। ১৯৮৬ সালে সুযোগ দেন তাঁর ‘পথভোলা’ ছবিতে। সেই সময় তাঁর প্রেমিক অবতারে মজেছিল বাংলা ছবির দুনিয়া। তাঁর শেষ ছবি ২০২১-এ, ‘লাভার’।

ছবিতে চুটিয়ে অভিনয়ের পরে একটা সময়ে তিনি দূরে সরে গিয়েছিলেন বড় পর্দা থেকে। এর পর নতুন ভাবে অভিনয় জীবন শুরু করেন ছোট পর্দায়। তাঁর 'ফাগুন বউ', ‘খড়কুটো’, ‘মোহর’ ধারাবাহিক অত্যন্ত জনপ্রিয়। ভরতের আফশোস, কেরিয়ারের একদম শুরুতে অভিষেক তাঁকে অভিনয়ের ক্ষেত্রে প্রচণ্ড সাহায্য করেছিলেন। কাছের বন্ধুর আকস্মিক মৃত্যুতে তিনি শোকস্তব্ধ।

ভাষা হারিয়েছেন অনুশ্রী দাসও। আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছেন, ভরতের স্ত্রী জয়শ্রী কল তাঁকে প্রথম দুঃসংবাদ জানান। তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না, প্রাণবন্ত মানুষটি আর নেই। পরিচালক অনুপ সেনগুপ্তও জানিয়েছেন, তাঁর ১২টি ছবিতে টানা অভিনয় করেছিলেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

abhishek chatterjee Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE