Advertisement
০২ মে ২০২৪
Allu Arjun

Allu Arjun: নিজের আদর্শে প্রতিজ্ঞাবদ্ধ আল্লু, ফেরালেন কোটি টাকার প্রস্তাব

সমাজে কুপ্রভাব পড়ে এমন কোনও বার্তা দিতে নারাজ অল্লু অর্জুন। কোটি টাকার চুক্তি প্রত্যাখ্যান নায়কের।

তামাকজাত দ্রব্য এবং পানমশলার বিজ্ঞাপনের প্রচার করতে নারাজ আল্লু

তামাকজাত দ্রব্য এবং পানমশলার বিজ্ঞাপনের প্রচার করতে নারাজ আল্লু

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৯:৪৪
Share: Save:

অক্ষয় কুমার, যশ থেকে মহেশবাবু— একের পর এক নায়ক সরে দাঁড়িয়েছেন তামাক, পানমশলার বিজ্ঞাপনী প্রচার থেকে। এ বার সে তালিকায় যুক্ত হলেন অল্লু অর্জুন। কোটি টাকার চুক্তি ফিরিয়ে দিলেন।

তামাক সংস্থার পণ্যের বিজ্ঞাপন করার জন্য জনসাধারণের কাছে ক্ষমা চেয়েছিলেন অক্ষয় কুমার। এ বার আগেভাগেই একই পথে হাঁটলেন ‘পুষ্পা’র নায়ক অল্লু অর্জুন। যে কোনও সংস্থার বিজ্ঞাপনী শ্যুটের জন্য নায়কের পারিশ্রমিক ৭.৫ কোটি। কিন্তু এই তামাকজাত দ্রব্য এবং পানমশলার বিজ্ঞাপনের জন্য তাঁকে ১০ কোটি টাকার চুক্তি দেওয়া হয়। কিন্তু এই ধরনের দ্রব্যের প্রচার করতে মোটেই রাজি নন অভিনেতা।

পর্দায় যেমন চরিত্রেই অভিনয় তিনি করুন না কেন, আদতে তিনি ‘ফ্যামিলি ম্যান’। আর নিজের সেই ভাবমূর্তিই তিনি বজায় রাখতে চান। এ ছাড়াও যে কোনও ধরনের দ্রব্য যা সমাজে কুপ্রভাব ফেলবে, তেমন দ্রব্য প্রচার করতে তিনি মোটেই চান না। এর আগেই এই কারণে জনরোষের মুখে পড়েন অক্ষয় কুমার। যে কারণে ক্ষমা চাইতে বাধ্য হন নায়ক এবং প্রতিশ্রুতি দেন তিনি আর ওই তামাকজাত পণ্যের বিজ্ঞাপনের মুখ থাকবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun South Indian Actor Advertisement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE