Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Amit Sadh

মদের সংস্থার প্রচার করতে রাজি হলেন না অমিত

তারকারা অনেকের অনুপ্রেরণা। প্রিয় তারকাদের অনেক কিছুই অনুসরণ করেন তাঁরা। তাই অভিনেতাদেরও তাঁর দর্শকের প্রতি একটা দায়িত্ব থেকেই যায়। সেই দায়িত্ব থেকেই মদের বিজ্ঞাপনে না অমিত সাধের।

মদের বিজ্ঞাপনে না অমিতের।

মদের বিজ্ঞাপনে না অমিতের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১২:১৯
Share: Save:

তামাকজাত দ্রব্যের প্রচারে প্রথমেই না বলেছিলেন অক্ষয় কুমার, অল্লু অর্জুন, কার্তিক আরিয়ান-সহ একাধিক তারকা। এ বার মদের বিজ্ঞাপনের জন্য সটান না করে দিলেন অভিনেতা অমিত সাধ।

২০২০ সালে এক মদের বিজ্ঞাপনের জন্য অভিনেতাকে বলা হয়। তখন তিনি রাজিও হয়ে গিয়েছিলেন। কিন্তু পরে মত বদলান। তার পর থেকে তিনি সিদ্ধান্ত নেন যে, এমন কোনও দ্রব্যের প্রচার তিনি করবেন না, যার প্রতি সাধারণ মানুষের আসক্তি তৈরি হয়।

অভিনেতা বলেন, “আমি কোনও দিন এমন কোনও বিজ্ঞাপন করব না, যা নেতিবাচক বার্তা দেয় সমাজকে। কখনও মদের সংস্থার প্রচার করতে চাই না, যা পান করা স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। কোটি টাকার বিনিময়েও এই প্রচার আমি করব না।”তাঁর এই বক্তব্যের পর যদি কোনও সংস্থা অভিনেতার সঙ্গে চুক্তিতে আবদ্ধ না হতে চায়, তাতে অমিতের কিছু যায় আসে না। প্রিয় তারকারা সাধারণ মানুষের অনেকেরই অনুপ্রেরণা। অনেকেই তাঁদের অনুসরণ করেন। তাই কখনও কাউকে দিগ্‌ভ্রষ্ট করতে চান না অভিনেতা। যে কারণে এমন সিদ্ধান্ত অমিতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amit Sadh Actor Advertisement Alcohol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE