Advertisement
২০ এপ্রিল ২০২৪
Akshay Kumar

ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছিলেন! খারাপ স্পর্শ করেছিলেন লিফটম্যান, নিজেই সে কথা ফাঁস করেন অক্ষয়

ছোটবেলার এক ভয়ঙ্কর ঘটনার কথা নিজেই প্রকাশ্যে আনেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। এই প্রসঙ্গে তিনি সকলকে সচেতন হওয়ারও বার্তা দেন।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১১:০৩
Share: Save:

ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছিলেন অক্ষয় কুমার! সেই ভয়ঙ্কর ঘটনা এক বার প্রকাশ্যে বলেছিলেন বলিউডের ‘খিলাড়ি’।

‘দ্য হিন্দুস্তান টাইমস’-এর এক প্রতিবেদনে অক্ষয়ের এই মন্তব্য প্রকাশ্যে এসেছিল। ২০১৭ সালে মুম্বইয়ে মানব পাচার নিয়ে এক আন্তর্জাতিক আলোচনাচক্রে যোগ দিয়ে অতীতে তাঁর জীবনে ঘটে যাওয়া সেই ঘটনার কথা তুলে ধরেন ‘আক্কি’।

অক্ষয় বলেছিলেন, ‘‘আমার এক অভিজ্ঞতার কথা বলছি। তখন আমার বয়স খুবই কম। এক দিন লিফটম্যান আমায় খারাপ ভাবে স্পর্শ করেছিলেন।’’ এর পর কী ঘটেছিল, তা বিস্তারিত ভাবে বলতে শুরু করেন অক্ষয়। সুপারস্টার বলেন, ‘‘যে হেতু বাবা-মার সঙ্গে সহজেই মিশতে পারতাম, তাই এ কথা তাঁদের জানিয়েছিলাম। পরে ওই ব্যক্তি অন্য একটি ঘটনায় ধরা পড়েন। জানা যায়, প্রায়শই এ ধরনের আচরণ করতেন ওই ব্যক্তি।’’

এই প্রসঙ্গে অক্ষয় সকলের উদ্দেশে বলেন যে, সন্তানরা যাতে সব কথা তাদের বাবা-মাকে বলতে পারে, এটা সকল অভিভাবকের দেখা উচিত। তা হলেই এ ধরনের অপরাধীকে দ্রুত চিহ্নিত করা সম্ভব।

নব্বইয়ের দশকের শুরুতে শাহরুখ, আমির, সলমন খানদের দাপাদাপি সত্ত্বেও নিজস্ব জায়গা করে নেন অক্ষয়। একের পর এক সুপারহিট ছবির হাত ধরে তিন খানকে রীতিমতো টেক্কা দিয়ে নিজস্ব ঘরানা তৈরি করেছেন অক্ষয়। তাঁকে নিয়ে তেমন বিতর্ক ও গুজব নেই বললেই চলে। তবে কেরিয়ারের শুরুতে রবিনা ট্যান্ডন, শিল্পা শেট্টির সঙ্গে অক্ষয়ের প্রেমকাহিনি বেশ চর্চিত হয়েছিল।

বিয়ের আগে কি প্রেমিক-প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক করা ঠিক? অক্ষয়কে এক বার এমনই প্রশ্ন করেছিলেন এক ভক্ত। প্রশ্ন শুনে অবশ্য ঘাবড়ে যাননি তিনি। কিংবা চমকেও যাননি। প্রশ্নও এড়াননি। ভক্তের প্রশ্নের জবাবে অক্ষয় বলেছিলেন, ‘‘হ্যাঁ, কেন নয়! যদি আপনি কারও ঘনিষ্ঠ হন, তা হলে এটা তো হতেই পারে। খুবই স্বাভাবিক। এতে কোনও অন্যায় নেই।’’ অক্ষয়ের এই মন্তব্য ঘিরে জোর চর্চা চলেছিল বি-টাউনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE