Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

জন্মদিন পালনের জন্য ট্রোলের শিকার সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ ডিসেম্বর ২০২০ ২২:০৩
অঙ্কিতা লোখান্ডে

অঙ্কিতা লোখান্ডে

কেবল রিয়া চক্রবর্তী নন, অঙ্কিতা লোখান্ডকেও ট্রোলের শিকার হতে হল। কেন? সুশান্ত অনুরাগীদের দাবি, প্রথমত, তিনি কেন এ বছর জন্মদিন পালন করছেন? দ্বিতীয়ত, সুশান্তের বন্ধু সন্দীপ সিংহকে পার্টিতে নিমন্ত্রণ করা হয়েছে কেন? তৃতীয়ত, যদি নিমন্ত্রণ করা হয়েই থাকে, তাহলে ইনস্টাগ্রামের একটি ছবিতেও তিনি নেই কেন? তাঁকে লুকনো হচ্ছে!

১৯ ডিসেম্বর ৩৬ বছরে পা দিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ১৮ তারিখ মধ্যরাতে তাঁর বর্তমান প্রেমিক ভিকি জৈন সারপ্রাইজ পার্টি দিয়ে পালন করেছেন অঙ্কিতার জন্মদিন। তার পরের দিন সন্ধ্যায়তারকাখচিত পার্টির আয়োজন করা হয় তাঁর বাড়িতে। সোনালি রঙের ড্রেসে তাঁর সৌন্দর্য যেন চোখ ধাঁধিয়ে দিচ্ছিল।

নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন অভিনেত্রী রশ্মি দেশাই, প্রযোজক বিকাশ গুপ্ত প্রমুখ। সুশান্ত অনুরাগীদের দাবি, সন্দীপ সিংহকেও ডাকা হয়েছিল। কিন্তু তাঁকে দেখানো হচ্ছে না। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআইয়ের মুখোমুখি হতে হয়েছিল পরিচালক সন্দীপ সিংহকে। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন সুশান্ত অনুরাগীরা।

Advertisement

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

কিন্তু সোশ্যাল পেজে ছবি ও ভিডিয়ো পোস্ট করার পর থেকে জন্মদিনের আনন্দ পালাল। সুশান্তপ্রেমীদের একের পর এক মন্তব্যে ভরল তাঁর কমেন্ট বক্স। কেউ লিখলেন, ‘এখানে আমরা সুশান্তের ন্যায়ের জন্য লড়াই করছি। আর ও দিকে সুশান্তের বন্ধুরা আনন্দ করছে!’কারও দাবি, ‘এ বছর এত বড় করে জন্মদিন পালন না করলেই চলছিল না?’ কেউ বললেন, ‘ভাবতে পারিনি আপনি সন্দীপ সিংহকে নিমন্ত্রণ করবেন।’ কেউ আবার সন্দীপের উদ্দেশে লিখলেন, ‘সন্দীপ সিংহ, আমরা জানি আপনি দরজার পিছনে লুকিয়ে রয়েছেন। বেরিয়ে আসুন।’


A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

অঙ্কিতা সোনালি ড্রেস পরা একাধিক ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যার ক্যাপশনে লেখা, ‘এতই শান্ত যে কোনও কিছুতে যায় আসে না।’

আরও পড়ুন

Advertisement