Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Ashish Vidyarthi and Rajoshi Barua

আমার বিয়ের দরকার নেই তাই করছি না, আশিস কোনও দিন ঠকায়নি, দাবি প্রথম স্ত্রী রাজশীর

বাবা হিসাবে কর্তব্যের ত্রুটি রাখেননি আশিস, জানালেন রাজশী। অর্থ বড় হয়ে বিদেশে পড়তে গিয়েছে। নিজেদের মতো ঝাড়া হাত-পা হয়েছিলেন আশিস-রাজশীও। তা হলে বিচ্ছেদ কেন?

Actor Ashish Vidyarthi\\\'s first wife Rajoshi Barua reveals their divorce was mutual

গত বছর অক্টোবর মাসেই বিবাহবিচ্ছেদ হয়েছে আশিস-রাজশীর। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ২০:৩১
Share: Save:

ষাট বছর বয়সে নতুন সংসার পেতেছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। খবরটা শোনা মাত্র কষ্টই পেয়েছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী রাজশী বড়ুয়া। তবে সামলে নিলেন শীঘ্রই। অসমের মেয়ে রূপালি বড়ুয়ার সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করার আগে আশিসকে প্রশংসায় ভরিয়ে দিলেন রাজশী।

২২ বছরের দীর্ঘ দাম্পত্যজীবনে আশিস আর তিনি পরস্পরে মজে ছিলেন বলেই জানান রাজশী। অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা তিনি। নিজেও রয়েছেন অভিনয়ের পেশায়। রাজশীর কথায়, “আশিস আমায় কোনও দিন ঠকায়নি। আমরা দারুণ জুটি ছিলাম। একসঙ্গে বেড়াতে যেতাম। আমাদের মধ্যে খুব মিল ছিল। আমাদের সন্তানও হয়েছে তেমনই সুন্দর।”

পুত্র অর্থ বিদ্যার্থীর জন্যও বাবা হিসাবে কর্তব্যের ত্রুটি রাখেননি আশিস, জানালেন রাজশী। সে বড় হয়ে বিদেশে পড়তে গিয়েছে। নিজেদের মতো ঝাড়া হাত-পা হয়েছিলেন আশিস-রাজশীও। তা হলে বিচ্ছেদ কেন?

রাজশী ওরফে পিলুর মুখে হাসি ফুটে ওঠে। তিনি বললেন, “আমরা একসঙ্গে থেকেও নিজেদের মর্জি মতোই চলেছি। কেউ কারও জীবনে বাধা হয়ে দাঁড়াইনি। বিচ্ছেদের সিদ্ধান্ত দু’জনেরই ছিল। এটা আমাদের নিজস্ব বোঝাপড়া।”

ষাট বছর বয়সে রূপালির মতো এক যুবতীকে বিয়ে করে ইতিমধ্যে হাসির খোরাক হয়েছেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা আশিস। তবে তাঁর প্রাক্তন স্ত্রী মনে করিয়ে দিলেন, আশিসের অধিকার রয়েছে তাঁর নিজের পছন্দ মতো জীবন বেছে নেওয়ার। আরও বললেন, “আমার বিয়ের দরকার পড়লে আমিও করতাম। আশিস করেছে, এতে সমস্যা কী?”

২৫ মে কলকাতাতেই ব্যক্তিগত পরিসরে সইসাবুদ করে আশিস বিদ্যার্থীর সঙ্গে বিয়ে সারেন রূপালি। বিয়ের অনুষ্ঠানের জন্য সাদা ও সোনালি শাড়িতে সেজেছিলেন রূপালি, পরনে ছিল ছিমছাম গয়না ও হালকা রূপটান। অন্য দিকে আশিসের পরনে ছিল ঘিয়ে রঙের পঞ্জাবি। আইনি মতে বিয়ে সারার পর সন্ধেবেলায় ছোট একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। সেই ছবি ছড়িয়ে পড়তেই প্রতিক্রিয়ার ঝড় বয়ে যায় নেটদুনিয়ায়। এই আবহে এক সাক্ষাৎকারে দিলখোলা মতামত দিলেন আশিসের প্রাক্তন। গত বছর অক্টোবর মাসেই বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE