Advertisement
১৪ জুন ২০২৪
3 Idiots Sequel

তাঁকে ছাড়াই তৈরি হচ্ছে ‘থ্রি ইডিয়টস’-এর দ্বিতীয় ভাগ? জানতে পেরেই গোসা ‘ভাইরাস’-এর!

‘থ্রি ইডিয়টস’ ছবির সিক্যুয়েল নাকি আসন্ন। বলিপাড়ায় অন্তত কানাঘুষো তাই-ই। কিন্তু, ছবি থেকে কি বাদ পড়লেন বোমন ইরানি?

Actor Boman Irani reacts to 3 Idiots sequel is being made without Kareena Kapoor Khan and him.

‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল তৈরি তৈরি হচ্ছে, অথচ তাঁকেই জানানো হল না? অবাক ‘ভাইরাস’। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১২:২৯
Share: Save:

বলিপাড়ায় চর্চার কেন্দ্রে এখন একটাই কানাঘুষো। ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল তৈরি হচ্ছে নাকি? দিন কয়েক আগে সমাজমাধ্যমের পাতায় করিনা কপূর খানের পোস্টে ঘনীভূত হয় রহস্য। এ বার সেই জল্পনায় ধন্দে পড়লেন স্বয়ং বীরু সহস্ত্রবুদ্ধি ওরফে ভাইরাস। ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল তৈরি তৈরি হচ্ছে, অথচ তাঁকেই জানানো হল না? রীতিমতো অবাক ভাইরাস। খানিকটা চটেও গেলেন তিন ইডিয়টের উপরে। সমাজমাধ্যমে পোস্ট করলেন সেই ভিডিয়ো।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন বলিউড অভিনেতা বোমন ইরানি। ভিডিয়োয় অভিনেতার প্রশ্ন, ‘‘তোমরা করছটা কী? এই ক্লিপিংটা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে! তোমরা কী করে ভাইরাসকে ছাড়া ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল বানানোর কথা ভাবতে পারো?’’ তিন ইডিয়টের কাজকর্মে রীতিমতো হতাশ বোমন। তাঁর কথায়, ‘‘ভাগ্যিস করিনা আমাকে এটা জানাল। আমি তো না হলে জানতেই পারতাম না। এটা ঠিক হচ্ছে না, একদম ঠিক কাজ হচ্ছে না।’’ বোমন আরও বলেন, ‘‘এত বড় একটা বিষয় ঘটে যাচ্ছে, আর আমাদের জানানোরও প্রয়োজন বোধ করছ না তোমরা। এই তোমাদের বন্ধুত্বের নমুনা!’’ বোমনের দাবি, ‘‘নিশ্চয়ই জাভেদ জাফরিও এই বিষয়ে কিছুই জানেন না। প্লিজ় ওঁকে ফোন করে জানাও তোমরা।’’ বোমনের এই ভিডিয়োর উত্তর দিয়েছেন শরমন জোশী। ভিডিয়োর নীচে অভিনেতা লেখেন, ‘‘ক্ষমা করবেন ভাইরাস... মানে বোমন ইরানি স্যর। আপনি প্লিজ় রাগ করবেন না। আমি আপনাকে সব কিছু বুঝিয়ে বলছি। আপনি প্লিজ় ফোন তুলুন।’’ দিন কয়েক আগে একটি ভাইরাল হওয়া ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন করিনা কপূর খান। করিনা দাবি করেন, আমির খান, শরমন জোশী ও আর মাধবন নাকি ‘থ্রি ইডিয়টস’ ছবির সিক্যুয়েলের জন্য কাজ শুরু করে দিয়েছেন। কিন্তু তাঁকে নাকি জানানোই হয়নি। তাঁকে ছাড়া কী করে ছবির কাজ শুরু করলেন ওই তিন জন, তা ভেবেই অবাক করিনাও। এ বার একই ঘটনা ঘটল বোমন ইরানির সঙ্গে।

আসলে, আসন্ন ছবি ‘কংগ্র্যাচুলেশন্স’-এর জন্য আপাতত প্রচারে ব্যস্ত বলিউড অভিনেতা শরমন জোশী। শোনা যাচ্ছে, ছবির প্রচারের জন্যই এই কৌশল অবলম্বন করেছেন অভিনেতা। মাসখানেক আগেও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল আমির, মাধবন ও শরমনের একটি ভিডিয়ো। তখন থেকেই ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েলের জল্পনা তুঙ্গে। সত্যিই ছবির দ্বিতীয় ভাগ তৈরি হলে যে দর্শকের অভাব হবে না, তা বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE