Advertisement
১৫ জুলাই ২০২৪
Parineeti Chopra

বন্ধুত্ব হঠাৎ বদলে গিয়েছে প্রেমে? স্বরা-ফাহাদের পথেই হাঁটছেন রাঘব আর পরিণীতি

রাঘব জানিয়েছিলেন পরিণীতিকে বিয়ে করতে চাইলে নিজেই বলবেন। আপাতত প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন। কিন্তু অন্য সূত্রে ফাঁস হয়ে গেল দুই ‘বন্ধু’র প্রেমের খবর।

 Parineeti Chopra finds love in Raghav Chadha

রাঘবের পড়াশোনা ইংল্যান্ডে, লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তনী। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ০৯:৫৬
Share: Save:

অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডাকে নিয়ে চর্চার অন্ত নেই। পর পর দু’দিন মুম্বইয়ে রেস্তরাঁর বাইরে তাঁদের একসঙ্গে দেখে সকলেরই অনুমান, স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদের মতো আবারও এক জুটি প্রকাশ্যে আসতে চলেছে। সেই অনুমান কতটা ঠিক, জানালেন এক ঘনিষ্ঠ।

সদ্য সমাজবাদী পার্টির যুবনেতাকে বিয়ে করে শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী স্বরা। এ বার পরিণীতিকে রাঘবের সঙ্গে দেখে দুইয়ে দুইয়ে চার করে নিতে চাইলেন নেটিজ়েনরা, তা হলে কি দু’জনে প্রেম করছেন? ঘনিষ্ঠ সূত্রের এক ব্যক্তি বললেন, “একেবারেই ঠিক! পরিণীতি আর রাঘব ডেট করছে। ওরা দু’জন দু’জনকে অনেক দিন ধরে চেনে। তবে সম্প্রতি বন্ধুত্বের সম্পর্কটা অন্য দিকে মোড় নিয়েছে।”

এ নিয়ে রাঘবের মত অবশ্য আগেই প্রকাশ্যে এসেছে। সলজ্জ অভিব্যক্তি লুকোতে পারেননি তিনি। শুক্রবার সংসদ ভবনে ঢোকার মুখেই সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন নয়া দিল্লির বাসিন্দা তথা সংসদের কনিষ্ঠতম নেতা রাঘব। তিনি কি মন দিয়ে ফেলেছেন পরিণীতিকে? জিজ্ঞাসা করা হলে ‘হ্যাঁ’ অথবা ‘না’তে অনায়াসেই জবাব দিতে পারতেন রাঘব। তবে সে পথে না হেঁটে তিনি বলেন, ‘‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’’ রাঘব এর পরই বলেন, ‘‘আমরা বিয়ে করলে আপনাদের খবর নিশ্চই দেব।’’ উত্তর দেওয়ার সময় রাঘবের মুখে দেখা যায় রক্তিম আভা।

বিয়ের সানাই এখনই না বাজলেও দুই জগতের দুই তারকা যে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন, তা নিয়ে সংশয় নেই। তাঁদের একসঙ্গে দেখে খুশি অনুরাগীরাও। কেউ লিখেছেন, ‘‘একসঙ্গে কী সুন্দর লাগছে!” আবার কেউ লেখেন, “যদি ওঁরা সত্যিই প্রেম করেন, আমি ভীষণ খুশি!”

রাঘবের পড়াশোনা ইংল্যান্ডে, লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে, প্রিয়ঙ্কা চোপড়ার তুতো বোন পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তনী। যশরাজ ফিল্মসের অধীনে বলিউডে পা রাখেন তিনি। শোনা যাচ্ছে, ভারতে নয়, লন্ডনেই নাকি দু’জনের প্রথম আলাপ। তা হলে কি স্বরার জুতোতেই পা গলালেন পরিণীতি? সেটা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE