Advertisement
১১ মে ২০২৪
Parineeti Chopra

একসঙ্গে রেস্তরাঁয় পর পর দু’দিন! স্বরা ভাস্করের পথেই কি হাঁটছেন পরিণীতি চোপড়া?

পর পর দু’দিন মুম্বইয়ে একসঙ্গে দেখা গেল রাঘব আর পরিণীতিকে। সহ-পরিচালক চরিত দেসাইয়ের সঙ্গে প্রেম করার কথা নিজমুখে স্বীকার করেছিলেন পরিণীতি। এ বার কি তবে মজলেন আপ নেতা রাঘবে?

Parineeti Chopra spotted with AAP MP Raghav Chadha

বিলাসবহুল এক রেস্তরাঁর বাইরে আলোকচিত্রীরা তাঁদের ঘিরে ধরলে হাসিমুখে পোজ় দেন দু’জনেই। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১০:২৫
Share: Save:

দু’জনের পরনেই সাদা জামা। নামলেন একই গাড়ি থেকে। নৈশভোজ থেকে শুরু করে পরের দিন মধ্যাহ্নভোজ, সারলেন একসঙ্গে। সেই থেকে চর্চায় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডা। সম্প্রতি মুম্বইয়ে তাঁদের একসঙ্গে দেখে দুইয়ে দুইয়ে চার করে নিতে চাইলেন নেটিজ়েনরা, তা হলে কি প্রেম করছেন?

বিলাসবহুল এক রেস্তরাঁর বাইরে আলোকচিত্রীরা তাঁদের ঘিরে ধরলে হাসিমুখে পোজ় দেন দু’জনেই। তাঁদের দেখে রোমাঞ্চিত হয়ে পড়েন অনুরাগীরা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে মন্তব্য আসে, “একসঙ্গে কী সুন্দর লাগছে!” আবার কেউ লেখেন, “যদি ওঁরা সত্যিই ডেট করেন, আমি ভীষণ খুশি!”

রাঘব এই মুহূর্তে লোকসভার কনিষ্ঠতম সদস্য। নয়া দিল্লির বাসিন্দা তিনি। পড়াশোনা করেছেন ইংল্যান্ডে, লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে প্রিয়ঙ্কা চোপড়ার বোন পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলে পড়াশোনা করেছেন। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমায় অভিনয় করেন। এর আগে সহ-পরিচালক চরিত দেসাইয়ের সঙ্গে প্রেম করার কথা নিজমুখে স্বীকার করেছিলেন পরিণীতি। এ বার কি তবে মজলেন আপ নেতা রাঘবে?

সম্প্রতি অভিনেত্রী স্বরা ভাস্করের সঙ্গে বিয়ে হয়েছে সমাজবাদী পার্টির সদস্য ফাহাদ আহমেদের। তাঁদের বন্ধুত্ব হয়ে প্রেমের নজিরে মুগ্ধ অনুরাগীরা। পরিণীতি আর রাঘবকে দেখেও সে ভাবেই শুরু জল্পনা। তবে কি মায়ানগরীতে আবার মিলন হতে চলেছে অভিনয় আর রাজনীতির দুই তারকার?

মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি যা দেখা যাচ্ছে তা ঠিক নয়। দুই জগতের দুই তারকা জানান, তাঁরা কলেজবেলার বন্ধু। লন্ডনে পড়াশোনা করেছেন একসঙ্গে। ঘটনাচক্রে দু’জনেই একই সময় মুম্বইতে থাকায় দেখা করেছেন আবার। তাঁরা দু’জনেই ঘুরতে ভালবাসেন। পৃথিবীর বিভিন্ন প্রান্তের অনাবিষ্কৃত পর্যটনস্থল নিয়ে তাঁদের মধ্যে কথা হয় বলেও জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE