Advertisement
১৪ জুন ২০২৪
Aditya Roy Kapoor

চারদিকে অনন্যার সঙ্গে প্রেমের জোর গুঞ্জন, তার মাঝে বিয়ে নিয়ে মুখ খুললেন আদিত্য

‘গুমরাহ’ ছবিতে প্রথম বার ম্রুনাল ঠাকুরের সঙ্গে জুটি বাঁধছেন আদিত্য। তাঁর মহিলা অনুরাগীর সংখ্যাও ক্রমশ বাড়ছে। তার মধ্যে অনন্যাই কি তাঁর জীবনের ধ্রুবতারা?

How did Aditya Roy Kapur react after he was asked about marriage plans

চলতি বছর জানুয়ারিতে কর্ণের পার্টিতেও একসঙ্গে গিয়েছিলেন অনন্যা-আদিত্য। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ০৮:৩২
Share: Save:

বেশ কয়েক মাস ধরেই চর্চায় বলিউডের নতুন জুটি। এখানেৃ-সেখানে একসঙ্গে দেখা মিলছে অনন্যা পাণ্ডে এবং আদিত্য রায় কপূরের। সম্প্রতি এক ফ্যাশন উৎসবে নায়ক-নায়িকার একত্র উপস্থিতি জল্পনায় ইন্ধন জুগিয়েছিল। তার পরই ‘গুমরাহ’ ছবির ট্রেলার মুক্তির দিন আদিত্যকে ছেঁকে ধরলেন সাংবাদিকরা। কী চলছে তাঁর মনে? বিয়ে কবে করছেন? এমন নানা ব্যক্তিগত প্রশ্নের ভিড়ে কী জবাব অভিনেতার?

এর আগে আদিত্যের সঙ্গে নাম জড়িয়েছিল শ্রদ্ধা কপূরের। আর অনন্যা নাকি মজেছিলেন ঈশান খট্টরে। তবে কোনওটিতেই সিলমোহর পড়েনি। স্থায়ী হয়নি সম্পর্ক। কিন্তু শুরুটা হয়েছিল কর্ণ জোহরের কফির আড্ডায়। গত বছর অনন্যা বলেছিলেন, “আদিত্য রায় কপূর কিন্তু বেশ ‘হট’!” কর্ণ শুধু জিজ্ঞাসা করেছিলেন, “এই পার্টি, সেই পার্টিতে দেখছি, কী চলছে তোমাদের মধ্যে?” অনন্যা লজ্জা পেয়ে বলেছিলেন, “না না, আপনি কিছুই দেখেননি!”

চলতি বছর জানুয়ারিতে কর্ণের পার্টিতেও একসঙ্গে গিয়েছিলেন অনন্যা-আদিত্য। তার পর ফেব্রুয়ারিতে জ্যাকি ভগনানির বাড়ির পার্টিতে। সম্প্রতি এক ফ্য়াশন উৎসবে প্রথম বার একসঙ্গে র‍্যাম্পে হাঁটলেন অনন্যা-আদিত্য। তাঁরা যে পরস্পরে মজেছেন, এ নিয়ে আর সন্দেহ নেই নেটিজেনদের।

তবে আদিত্যের কেরিয়ারের রেখচিত্র ঊর্ধ্বমুখী। ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজ়ে সম্প্রতি নতুন করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এর পর অপেক্ষা ‘গুমরাহ’-এর। এই ছবিতে প্রথম বার ম্রুনাল ঠাকুরের সঙ্গে জুটি বাঁধছেন আদিত্য। তাঁর মহিলা অনুরাগীর সংখ্যাও ক্রমশ বাড়ছে। তার মধ্যে অনন্যাই কি তাঁর জীবনের ধ্রুবতারা? হেসে উড়িয়ে দিলেন আদিত্য। তাঁকে বিয়ের কথা জিজ্ঞাসা করতেই বললেন, “হ্যাঁ, আমি জানি, সবাই বিয়ে করছে। কিন্তু আমি এখনও ভিতর থেকে তেমন উত্তেজনা টের পাইনি। তাই মনে করি, নিজেকে সময় দেওয়া উচিত। ঠিক সময়ে নিশ্চয়ই করব।”

কাজ নিয়েই কথা বললেন বেশি। ব্যক্তিগত জীবন দ্রুত আড়ালে পাঠিয়ে বললেন, “গুমরাহতে দ্বৈত ভূমিকায় অভিনয় করছি। এর আগে কখনও এমন করিনি, তাই এটা খুব চ্যালেঞ্জিং। কিন্তু মজা পাচ্ছি। দু’টি চরিত্রকে আলাদা করে ফুটিয়ে তুলব। থ্রিলারে কাজ করা মানেই দর্শককে ধাঁধায় ফেলার রোমাঞ্চ রয়েছে।” বর্ধন কেতকর পরিচালিত ‘গুমরাহ’ তামিল ছবি ‘থড়ম’-এর রিমেক। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৭ এপ্রিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditya Roy Kapoor Ananya Panday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE