Advertisement
১৫ জুন ২০২৪
Chanchal Chowdhury

চঞ্চল চৌধুরীর বাবা হঠাৎ অসুস্থ, তাই অভিনেতার অনুপস্থিতিতেই শহরে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’

কলকাতা চলচ্চিত্র উৎসবে এই বছর প্রদর্শিত হবে ওপার বাংলার অন্যতম চর্চিত ছবি ‘হাওয়া’। পারিবারিক কারণে ছবির সাংবাদিক সম্মেলনে থাকতে পারলেন না অভিনেতা।

গুরুতর অসুস্থ চঞ্চল চৌধুরীর বাবা, কলকাতায় আসতে পারলেন না অভিনেতা।

গুরুতর অসুস্থ চঞ্চল চৌধুরীর বাবা, কলকাতায় আসতে পারলেন না অভিনেতা। ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৭:৪২
Share: Save:

পদ্মাপারের ‘হাওয়া’ এখন বেশ জোরেই বয়ে চলেছে গঙ্গাপারেও। ২০২২ সালে দুই বাংলার অন্যতম চর্চিত ছবি মেজবাউর রহমান সুমন পরিচালিত ছবি ‘হাওয়া’। বহু দিন ধরে এ পার বাংলার মানুষ দেখার অপেক্ষায় ছিলেন চঞ্চল চৌধুরী অভিনীত এই ছবি। সদ্য কলকাতায় অনুষ্ঠিত ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’-এ অনেকেই দেখেছেন ‘হাওয়া’। তা-ও এক বিরাট সংখ্যক দর্শক সেই ছবি দেখার সুযোগ পাননি। তাই ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হবে চঞ্চলের ‘হাওয়া’।

শহরে তাই উন্মাদনা তুঙ্গে। তবে যাঁকে নিয়ে এত চর্চা, যাঁর ছবিকে কেন্দ্র করে এত আলোচনা, তিনিই ছবির সাংবাদিক সম্মেলনে অনুপস্থিত। অর্থাৎ কলকাতায় আয়োজিত ‘হাওয়া’র সাংবাদিক সম্মেলনে দেখা গেল না চঞ্চল চৌধুরীকে। কী হয়েছে? কেন এলেন না? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

খোঁজ নিয়ে জানা গিয়েছে,গুরুতর অসুস্থ চঞ্চলের বাবা রাধাগোবিন্দ চৌধুরী। আচমকাই সেরিব্রাল অ্যাটাক হয়েছে তাঁর। বাবার আচমকা অসুস্থতার কারণে কলকাতায় আসতে পারলেন না অভিনেতা। এখন কেমন আছেন? অভিনেতা জানালেন, ৯০ বছর বয়স, খুব একটা ভাল নেই তিনি। সবটাই এখন সৃষ্টিকর্তার হাতে।

‘হাওয়া’র সাংবাদিক সম্মেলনে সশরীরে উপস্থিত হতে না পারলেও ভিডিয়ো কলে যোগ দিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chanchal Chowdhury Hawa Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE