Advertisement
১৯ জুলাই ২০২৪
Sushant Singh Rajput

‘দেশের আইনের উপর ভরসা আছে, কিন্তু আর কত দিন’, সুশান্তের মৃত্যুর বিচার চাইলেন মহেশ

কেটে গিয়েছে অনেকটা সময়। কিন্তু এখনও তিনি ভুলতে পারেননি অভিনেতাকে।

Actor Sushant Singh Rajput shares a post for Sushant Singh Rajput

(বাঁ দিকে) মহেশ শেট্টি, (ডান দিকে) সুশান্ত সিংহ রাজপুত। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ২০:২২
Share: Save:

চার বছর আগে অস্বাভাবিক মৃত্যু হয় সুশান্ত সিংহ রাজপুতের। তারপর থেকে নায়কের মৃত্যু নিয়ে বহু জলঘোলা হয়েছে। সে সময় অভিনেতার মৃত্যু নিয়ে সরব হয়েছিলেন সুশান্তের বন্ধু ও অভিনেতা মহেশ শেট্টি। তারপর কেটে গিয়েছে অনেকটা সময়। কিন্তু এখনও তিনি ভুলতে পারেননি অভিনেতাকে। ইনস্টাগ্রামে একটি পোস্টে জানিয়েছেন মহেশ।

মহেশ তাঁর পোস্টে লিখেছেন, ‘‘আর কত দিন? আরও একটা বছর কেটে গেল। সবাই বলে, সময় সমস্ত কিছু ভুলিয়ে দিতে পারে।’’ কিন্তু সুশান্তের মৃত্যুর ঘটনার কোনও সুরাহা না হওয়ায় এখনও নানা প্রশ্ন তাঁকে তাড়া করে বেড়ায় বলে জানান মহেশ।

সুশান্তের দিদিও তাঁর একটি পোস্টে লিখেছেন, ২০২১-এর ১৪ জুন ঠিক কী হয়েছিল, তার উত্তর এখনও তাঁদের কাছেও নেই। এই একই প্রশ্ন তুলেছেন মহেশ শেট্টিও। তিনি লিখেছেন, ‘‘আমি এখনও অপেক্ষা করে আছি। দেশের আইনের উপর এখনও আমার বিশ্বাস আছে। আমার জানার অধিকার আছে। আমাদের জানার অধিকার আছে।’’

২০২১-এ সুশান্তের মৃত্যুর পরে তাঁর অনুরাগীরা সমাজমাধ্যমে ‘হ্যাশট্যাগ জাস্টিস ফর সুশান্ত’ দাবি তোলেন। সেই সুবিচারের দাবিতে ফের সরব হয়েছেন মহেশ।

উল্লেখ্য, ২০২১-এর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। সঙ্গে সঙ্গে মুম্বই পুলিশ জানিয়েছিল, অভিনেতা আত্মঘাতী হয়েছেন। কিন্তু সুশান্তের পরিবার দাবি করে, আত্মহত্যা নয়। এই মৃত্যুর পিছনে রয়েছে ষড়যন্ত্র। ঘটনায় মাদক প্রসঙ্গও উঠে এসেছিল। কিন্তু সেদিন ঠিক কী হয়েছিল, তা এখনও স্পষ্ট নয় সুশান্তের পরিবারের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE