Advertisement
১৬ জুলাই ২০২৪
Sushant Singh Rajput

পাহাড়ের কোলে প্রার্থনারত সুশান্ত! অভিনেতার মৃত্যুদিনে স্মৃতি খুঁড়ে কী বার্তা দিলেন সারা আলি খান?

‘কেদারনাথ’ ছবিতে সুশান্তের সঙ্গে জুটি বেঁধেছিলেন সারা। এই ছবি থেকেই সারার অভিনয়ের সফর শুরু।

Sara Ali Khan shares a photo of Sushant Singh Rajput on his death anniversary

সুশান্ত সিংহ রাজপুত ও সারা আলি খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৮:৩৯
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর চার বছর। ২০২০ -র ১৪ জুন বলিউড হারিয়েছিল এই অভিনেতাকে। প্রতি বছর তাই এই দিনটায় সুশান্তের স্মৃতিতে ডুব দেন অনেকেই। অভিনেত্রী সারা আলি খান তাঁদের মধ্যে একজন।

‘কেদারনাথ’ ছবিতে সুশান্তের সঙ্গে জুটি বেঁধেছিলেন সারা। এই ছবি থেকেই সারার অভিনয়ের সফর শুরু। সেই স্মৃতি খুঁড়েই একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন সারা। ছবিতে দেখা যাচ্ছে, কেদারনাথের পাহাড়ের এক ছোট মন্দিরে প্রার্থনা করছেন সুশান্ত। পাশে বসে রয়েছেন সারা।

সুশান্তের জন্মদিনেও প্রতি বছর প্রয়াত অভিনেতাকে স্মরণ করেন সারা। সারা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, সুশান্তের সঙ্গে এই ছবিতে অভিনয় করার সময় তাঁদের বন্ধুত্ব হয়। প্রয়াত অভিনেতার থেকে অনেক কিছু শিখেছিলেন বলেও জানান তিনি। নানা বিষয় নিয়ে সুশান্তের সঙ্গে তিনি আলোচনা করতেন। বিভিন্ন বিষয়ে প্রয়াত অভিনেতার জ্ঞান তাঁকে মুগ্ধ করেছিল।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর চার বছর পরেও তাঁর দিদি সুবিচারের আশায় রয়েছেন। সুশান্তের বেশ কিছু ছবি শেয়ার করে শ্বেতা লেখেন, ‘‘ভাই, চার বছর হয়ে গেল তুমি আমাদের ছেড়ে চলে গিয়েছ। আর আমরা এখনও জানি না, ১৪ জুন তোমার সঙ্গে ঠিক কী হয়েছিল? তোমার মৃত্যু এখনও রহস্যই থেকে গিয়েছে। আমার অসহায় লাগে। প্রশাসনের কাছে সত্যিটা জানার জন্য একাধিক বার আবেদন করেছি।’’

এত দিন পরেও ভাইয়ের মৃত্যুর বিষয়ে সদুত্তর না পেয়ে হতাশা প্রকাশ করেছেন তিনি। তবে শেষ বারের জন্য সুশান্তের মৃত্যুর ব্যাপারে সুবিচার চেয়ে সকলকে এক হওয়ার বার্তা দিয়েছেন শ্বেতা। সুশান্তের মৃত্যু নিয়ে বহু জলঘোলা হয়েছিল। মৃতদেহ উদ্ধারের পরেই মুম্বই পুলিশ জানিয়ে দিয়েছিল, অভিনেতা আত্মঘাতী হয়েছিলেন। কিন্তু পরে সুশান্তের বাবা দাবি করেন, অভিনেতার প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবার এই মৃত্যুতে জড়িয়ে। ঘটনায় মাদকযোগের প্রসঙ্গও উঠে এসেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Sara Ali Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE