• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খোলা চুলে, নীল শাড়িতে ‘কিশোরী’ দিতিপ্রিয়া ‘রাই কিশোরী’?

ditipriya
সোশ্যাল পেজে দিতিপ্রিয়াকে বেশি দেখা যায় ছোট চুলে, পাশ্চাত্য পোশাকে। সেই মেয়ে আচমকা নীলাম্বরী হতেই কৌতূহল উপচে ভিউয়ার্স সংখ্যা ৬০ হাজার।

ক্রমশ যেন ডানা মেলছেন ‘রানিমা’? ঘন নীল শাড়িতে, টাইট কার্লের লম্বা চুলে দিতিপ্রিয়া রায় ছুঁয়ে ফেলেছেন কৈশোর আর যৌবনের সন্ধিক্ষণ। ছবি দেখে তাই নেটাগরিকদের মত, ‘‘কিশোরী’ থেকে দিতিপ্রিয়া হঠাৎ যেন ‘রাই কিশোরী’’!

সোশ্যাল পেজে দিতিপ্রিয়াকে বেশি দেখা যায় ছোট চুলে, পাশ্চাত্য পোশাকে। সেই মেয়ে আচমকা নীলাম্বরী হতেই কৌতূহল উপচে ভিউয়ার্স সংখ্যা ৬০ হাজার। শাড়ির সঙ্গে ফ্রিল দেওয়া, লম্বা হাতার সাবেকি ব্লাউজ আর অক্সিডাইজড গয়না। এ বার কী তবে পূর্ণ 'নারী' হয়ে ওঠার অপেক্ষা?

আনলকডাউনের শুরুতে এ ভাবেই প্রথম চমক দিয়েছিলেন দিতিপ্রিয়া। গালে মেকআপ, আইশ্যাডোতে আঁকা চোখ, আর ন্যুড লিপস্টিকে ‘রানিমা’কে যেন চেনাই দায়। প্রথম আউটডোর শ্যুট করে বেজায় খুশিও হয়েছিলেন। কখনও সাদা স্লিভলেস পোশাকে, আবার কখনও বা কালো রঙের লং গাউনে তিনি মোহময়ী। ওঁর থেকেই জানা গিয়েছিল, এক শ্যুটের জন্যই তাঁর এই ভোলবদল। ছবি তুলেছিলেন সায়ন্তন দত্ত। দিতিপ্রিয়া ছাড়াও ছিলেন মডেল অভিনেত্রী পিয়া চট্টোপাধ্যায়।


দিতিপ্রিয়াই বলছিলেন, এমনিতে খুব একটা ফ্যাশন সচেতন না হলেও এত সব মেকআপ করে শ্যুটিংয়ে গিয়ে মন্দ লাগেনি তাঁর। এত কিছুর পরেও উচ্চমাধ্যমিকে দুর্দান্ত রেজাল্ট করেছেন। তিনটি লেটার নিয়ে পাশ করেছেন তিনি। ইচ্ছে, ইংরেজি বা স্যোশিওলজি নিয়ে পড়ার। একই সঙ্গে চলছে ‘করুণাময়ী রাণী রাসমণীর’ শ্যুটিং।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন