Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

কে নিল নীলা, বলতে গিয়ে জব্দ ‘রানিমা’

টানা বলে যাওয়া দূরঅস্ত, একবার উচ্চারণ করতে গিয়েই হোঁচট খেয়েছেন তিনি।

দিতিপ্রিয়া রায়।

দিতিপ্রিয়া রায়। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২০
Share: Save:

তিনিই অত্যাচারী নীলকর সাহেবের হাতে বন্দি জামাই মথুরামোহনকে উদ্ধার করেছেন। কখনও তিনি বাঘের মুখ থেকে ছিনিয়ে নিয়ে এসেছেন নাতিকে। সেই ‘রাণী রাসমণি’ টাং টুইস্টারে নাজেহাল!

দিতিপ্রিয়া রায়ের অনুরাগীদের নেটমাধ্যম থেকে তেমনই একটি ভিডিয়ো ভাইরাল। কী দেখা গিয়েছে সেখানে? সেটে বসে রয়েছেন দিতিপ্রিয়া। ‘রানিমা’র সাজে। সেই অবস্থাতেই কেউ তাঁকে বলেছেন, টানা বলে যেতে হবে ‘লীনা নিল নীলা’ বাক্যটা। টানা বলে যাওয়া দূরঅস্ত, একবার উচ্চারণ করতে গিয়েই হোঁচট খেয়েছেন তিনি। আর নিজের দূরবস্থায় নিজেই হেসে ফেলেছেন! পুরো ব্যাপারটা উপভোগ করেছেন নেটাগরিকেরাও।

এ ভাবেই হাসি-মজার মধ্যে দিয়ে ৩ বছর ধরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’র ‘রানিমা’ দিতিপ্রিয়া। অভিনয়গুণে কিশোরী বেলা থেকে প্রৌঢ় রাসমণির ভূমিকাতেও তিনিই। রাজচন্দ্র দাসের সঙ্গে বিয়ে, জমিদারি সামলানো, সন্তানের মা হওয়া, সমাজের কু-সংস্কারের মূলে আঘাত, দক্ষিণেশ্বরে মা ভবতারিণীর মন্দির প্রতিষ্ঠা, সবটাই দর্শকদের চোখে আকর্ষণীয় এই অভিনেত্রীর অভিনয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rani Rashmoni Ditipriya Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE