Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Monami Ghosh

কেরিয়ারের শুরুতে মুম্বইয়ের ডাক ফিরিয়ে আফসোস রয়েই গেল: মনামী

‘বাচ্চা মেয়ে’ ট্যাগলাইন মুছে একটু কি পরিণত হলেন? মাঝরাতের কেক, শ্যাম্পেনে মাখামাখি ‘বার্থ ডে গার্ল’-এর থেকে জেনে নিল আনন্দবাজার ডিজিটাল। 

মনামী ঘোষ।

মনামী ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৯:১৪
Share: Save:

একটা করে জন্মদিন যায় নতুন করে রহস্য ঘনায় অনুরাগী, দর্শকমনে। টলিউড ইন্ডাস্ট্রিতেও। কত বছরে পা দিলেন মনামী ঘোষ? ‘বাচ্চা মেয়ে’ ট্যাগলাইন মুছে একটু কি পরিণত হলেন? মাঝরাতের কেক, শ্যাম্পেনে মাখামাখি ‘বার্থ ডে গার্ল’-এর থেকে জেনে নিল আনন্দবাজার ডিজিটাল।

৬টা কেক আর শ্যাম্পেনে মাঝরাতের উদযাপন। প্রতি বছরেই এরকম হয়?

মনামী:
কমবেশি এরকমই সেলিব্রেশন হয়। এ বার আমার নামের ৬টা অক্ষর লেখা ৬টা কেক কেটেছি। সব ক’টাই আমার পছন্দের ফ্লেভার। চকোলেট, পাইনাপেল, স্ট্রবেরি, ব্লুবেরি চিজ কেক আর বাটারস্কচ।

মিঠুন চক্রবর্তী, দেব শুভেচ্ছা জানিয়েছেন?

মনামী:
মিঠুনদা এখনও জানাননি। দেব শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

দিনের পরিকল্পনা কী?

মনামী:
কিচ্ছু না। শ্যুটিং থেকে ছুটি নিয়েছি। সারাদিন মায়ের সঙ্গেই থাকব। বাড়ি থেকে এক পা-ও বেরোব না। মা আমার প্রিয় বিরিয়ানি রেঁধেছেন। বিকেলে ইচ্ছে আছে ফেসবুক থেকে সরাসরি কথা বলব। আমি কোনও দিন সরাসরি কথা বলি না। অনুরাগীদের দীর্ঘদিনের অনুরোধ, অনুযোগ। সবাইকে কথা দিয়েছিলাম, ১ মিলিয়ন ভিউয়ার্স হলে আবদার রাখব। কাজের চাপে সেটাও হয়ে উঠছিল না। এ দিকে ভিউয়ার্স বেড়ে ১.৩ মিলিয়ন! আজ কথা রাখতেই হবে (হাসি)।

নতুন জামা, বেড়াতে যাওয়া, আড্ডা, এ সব নেই?

মনামী:
গত রাতের ড্রেসটা নতুন ছিল। আলমারিতে আরও আছে। কোনওটাই যদিও জন্মদিন উপলক্ষে কিনিনি। দেখি, ইচ্ছে হলে পরতেও পারি। বেড়ানোর এখনও কোনও প্ল্যান নেই। হঠাৎ সেটাও হয়ে যেতে পারে।

অনুরাগী থেকে ইন্ডাস্ট্রি, সবার একটাই কৌতূহল, মনামী ‘বাচ্চা মেয়ে’ হয়েই থেকে যাবেন?

মনামী:
(হেসে ফেলে) জানি, এখনও সবাই বলেন, ও তো বাচ্চা মেয়ে। দারুণ লাগে প্রশংসা শুনে। তবে আমি কিন্তু দুটোই হচ্ছি। পরিণতও হচ্ছি, বাচ্চাও থাকছি।

জন্মদিনে কিছু বদলে নিতে বদলে কোনটা বদলাবেন?

মনামী:
বাবাকে ফিরিয়ে আনব। খুব মিস করি সব সময়। জন্মদিনে বিশেষ করে।

কোনও আফসোস?

মনামী:
কেরিয়ারের একদম শুরুতে মুম্বই যাওয়ার ডাক পেয়েছিলাম। নিজে সেই ডাক ফিরিয়েছি। আজ যখন সবাই বলেন মুম্বই গিয়ে কাজ করতে চাই, সত্যিই বড্ড আফসোস হয়।

প্রেম, বিয়ে....কবে?

মনামী:
(একটু থেমে) আজ থাক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood actress Monami Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE