Advertisement
০৭ মে ২০২৪
Mimi Chakraborty

রেস্তরাঁর মতো ফ্রায়েড রাইস রাঁধলেন মিমি, খেলেন কে?

যেভাবে টসিং করেছেন তাতে স্পষ্ট, রান্নায় একেবারেই আনাড়ি নন সাংসদ।

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২৯
Share: Save:

নিজে রেঁধে নিজেই খেলেন সাংসদ-তারকা! শুনে অবাক হলেও এটাই সত্যি।
গোয়ায় বেড়াচ্ছেন। বান্ধবীদের সঙ্গে হুল্লোড়ও করছেন। তার পরেও আক্ষেপ মিমি চক্রবর্তীর, ‘‘কতদিন হয়ে গিয়েছে জানেন? সেই কবে একটা রেস্তরাঁয় গিয়ে নিজের পছন্দের ফ্রায়েড রাইস খেয়েছি।’’ মনের ইচ্ছে মনেই থেকে গিয়েছে। তাই শখ মেটাতে নিজেই হাতা-খুন্তি নিয়ে রান্নাঘরে। চোখের পলকে রেঁধেছেন ফ্রায়েড রাইস।
এবং সবটাই মিমি করেছেন একটি মশলার বিজ্ঞাপনী ছবিতে। যদিও অভিনয় করতে করতেই ক্যামেরার সামনে সত্যি সত্যিই ধাপে ধাপে রান্না করেছেন পছন্দের মেনু। দর্শকদেরও শিখিয়ে দিয়েছেন, কী ভাবে অল্প তেলে ২ কাপ কেটে রাখা সবজি ভেজে তাতে ভাত আর বিশেষ মশলা ছড়িয়ে রেঁধে ফেলা যায় রেস্তরাঁর মতো স্বাদু ফ্রায়েড রাইস। যেভাবে টসিং করেছেন তাতে স্পষ্ট, রান্নায় একেবারেই আনাড়ি নন সাংসদ। উপরে ধনেপাতা ছড়িয়ে গার্নিশিং-ও করেছেন সুন্দর ভাবে।
বিরোধী দলের সমর্থক পার্নো মিত্র সহ তারকা বন্ধুদের নিয়ে মিমির সমুদ্রতীরে ছুটি কাটানো বিতর্ক তৈরি করেছে। তার মধ্যেও তাঁর এই নতুন রূপ ভাল লেগেছে অনুরাগীদের। মাত্র ৬ ঘণ্টায় তাই লাইক ৪০ হাজার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty cooking Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE