Advertisement
০৫ মে ২০২৪
Elvish Yadav

‘মাদক পাচারের প্রমাণ আছে ফোনে’, এলভিশের বিরুদ্ধে অভিযোগ, খুনের হুমকি পেলেন ফয়জ়ান

সপ্তাহখানেক আগে সাপের বিষ পাচার ও অবৈধ রেভ পার্টি করার অভিযোগ ওঠে ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদবের বিরুদ্ধে। কোটায় রাজস্থান পুলিশের হাতে আটক হওয়ার পর নয়ডা পুলিশের জেরার মুখে এলভিশ।

Elvish Yadav and Faizan Ansari.

(বাঁ দিকে) এলভিশ যাদব। ফয়জ়ান আনসারি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৭:৩৫
Share: Save:

গত কয়েক সপ্তাহ ধরে বিপাকে পড়েছেন ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদবের। সপ্তাহ খানেক আগে সাপের বিষ পাচার করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, ইউটিউব তারকার বিরুদ্ধে অবৈধ রেভ পার্টির আয়োজন করারও অভিযোগ ওঠে। এলভিশ-সহ মোট সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নয়ডা পুলিশ। অন্যান্য অভিযুক্তদের গ্রেফতার করার পরে সম্প্রতি এলভিশকেও প্রায় তিন ঘণ্টা জি়জ্ঞাসাবাদ করেছে নয়ডা পুলিশ। তার পরেও রেহাই নেই ‘বিগ বিস্’ বিজয়ীর। এলভিশের বিরুদ্ধে আরও একগুচ্ছ অভিযোগ তুলে এ বার খুনের হুমকি পেলেন অভিনেতা ফয়জ়ান আনসারি।

সম্প্রতি এলভিশের বিরুদ্ধে ফয়জ়ান অভিযোগ তোলেন, সাপের বিষ ছাড়াও অন্যান্য ধরনের মাদক পাচারের সঙ্গেও নাকি যুক্ত ‘বিগ বস্’ বিজয়ী। এলভিশের বিরুদ্ধে মুম্বই পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেন অভিনেতা। সেই অভিযোগে তিনি দাবি করেন, অবৈধ রেভ পার্টিতে সাপের বিষ ছাড়াও নাকি অন্যান্য ধরনের মাদকের পাচার করতেন এলভিশ। এলভিশের এই সব পাচারের প্রমাণ নাকি রয়েছে ‘বিগ বস্’-এরই অন্য এক প্রতিযোগী মনীষা রানির ফোনে। ফয়জ়ানের দাবি, এলভিশ ও মনীষা একসঙ্গেই নাকি এই কারবারের সঙ্গে যুক্ত ছিলেন। মুম্বই পুলিশে এই অভিযোগ দায়ের করার পরেই নাকি তা প্রত্যাহার করার জন্য ক্রমাগত হুমকি পাচ্ছেন তিনি, দাবি ফয়জ়ানের।

অন্য দিকে, সাপের বিষ পাচারকাণ্ডে মঙ্গলবার নয়ডা পুলিশের মুখোমুখি হন এলভিশ। প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরে নাকি অসুস্থও হয়ে পড়েছিলেন তিনি। সমাজমাধ্যমের পাতায় জানান ‘বিগ বস্’ বিজয়ী। সপ্তাহখানেক আগে রাজস্থান পুলিশের হাতে পাকড়াও হন এলভিশ। কোটায় ‘বিগ বস্’ বিজয়ীর গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালায় রাজস্থান পুলিশ। বেশ কিছু ক্ষণের জন্য আটকও করা হয় টেলি তারকাকে। তবে রাজস্থান পুলিশের তরফে জানানো হয়, স্রেফ নিয়মরক্ষার খাতিরেই নাকি তল্লাশি চালানো হয়েছে এলভিশের গাড়িতে। তাঁকে বেশ জিজ্ঞাসাবাদের পরে ছেড়েও দেয় রাজস্থান পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE