Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

মুম্বই পুলিশে দায়ের এফআইআর, ঘাবড়ে গিয়ে স্বর্ণমন্দিরে ছুটলেন উরফি!

পুলিশের হাতে গ্রেফতার হচ্ছেন তিনি, এমন নাটক করার পরে উরফি জাভেদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। তার দিন কয়েক পরেই গুরুদ্বারে দেখা গেল ‘বিগ বস্’ খ্যাত তারকাকে।

Urfi Javed seeks blessings at Golden Temple after Mumbai Police files FIR against her

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৬:০২
Share: Save:

মুম্বই পুলিশের হাতে নাকি গ্রেফতার হয়েছেন টেলিভিশন তারকা উরফি জাভেদ। গত শুক্রবার এই খবর পাওয়ার পর থেকে হুড়োহুড়ি পড়ে যায় সমাজমাধ্যমের পাতায়। তাঁর গ্রেফতারির ভিডিয়োও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। দুই মহিলা কনস্টেবল পাকড়াও করে নিয়ে যাচ্ছেন উরফিকে, ভাইরাল হয়ে যায় এমন একটি ছবি। কোন অপরাধে গ্রেফতার করা হয়েছে তাঁকে, উত্তরের অপেক্ষায় ছিলেন নেটাগরিকেরা। পরে জানা যায়, আদৌ মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হননি উরফি। বরং, প্রচারের জন্য গ্রেফতার হওয়ার নাটক করেছেন টেলি তারকা। এই তথ্য প্রকাশ্যে আসার পরেই বিপাকে পড়েন উরফি। পুলিশের উর্দির অপমান করার অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করে মুম্বই পুলিশ। এই বিতর্কের মাঝেই এ বার অমৃতসরে স্বর্ণমন্দিরে গেলেন টেলি তারকা।

সম্প্রতি বোনের সঙ্গে গুরুদ্বারে গিয়েছিলেন উরফি। সমাজমাধ্যমের পাতায় সেই ছবিও পোস্ট করেন তিনি। মুম্বই পুলিশ তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করার পরেই কি ঘাবড়ে গিয়েছেন টেলি তারকা? নেটাগরিকদের একটা বড় অংশের দাবি, গ্রেফতারির নাটক করার পর পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় আর সামলাতে পারেননি উরফি। সেই কারণেই নাকি সমাজমাধ্যমে আর তা নিয়ে কোনও কথাও বলেননি তিনি। মুম্বই পুলিশের হাত থেকে বাঁচতেই নাকি গুরুদ্বারে দিয়ে মাথা ঠুকছেন তিনি।

পুলিশ নয়, ফ্যাশন পুলিশের দ্বারা গ্রেফতার হয়েছেন তিনি, নিজের ফ্যাশন ক্যাম্পেন নিয়ে উরফির এমন স্বীকারোক্তির পরে সমাজমাধ্যমের পাতায় মুম্বই পুলিশের তরফে জানানো হয়। আইন নিয়ে ছেলেখেলা করার জন্য কড়া শাস্তি পেতে হবে তাঁকে। মুম্বই পুলিশ কর্তৃপক্ষের তরফে জারি করা বিবৃতিতে লেখা হয়, ‘‘সস্তার প্রচারের জন্য এ ভাবে আইন নিয়ে ছেলেখেলা করা যায় না। এতে পুলিশের উর্দির অপমান হয়েছে। এই ভিডিয়োর সঙ্গে যাঁরা যুক্ত আছেন, তাঁদের সবার বিরুদ্ধে ওশিওয়ারা পুলিশ স্টেশনে ভারতীয় দণ্ডবিধির ১৭১, ৪১৯, ৫০০ ও ৩৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।’’ মুম্বই পুলিশের তরফে এ-ও জানানো হয় যে, পুলিশের গাড়ি বলে যে গাড়িটি ব্যবহার করা হয়েছিল, তা বাজেয়াপ্ত করা হয়েছে। গোটা বিষয়টির তদন্তও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE