Advertisement
০৩ মে ২০২৪
Elvish Yadav

সাপের বিষ নিয়ে কারবার, দফায় দফায় জিজ্ঞাসাবাদের জেরে অসুস্থ ‘বিগ বস্ ওটিটি’ বিজয়ী এলভিশ

দিন কয়েক আগেই রাজস্থান পুলিশের হাতে পাকড়াও হন এলভিশ। তার পর নয়ডা থানায় ফের জিজ্ঞাসাবাদ করা হয় এলভিশকে। থানা থেকে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েন ইউটিউবার।

Elvish Yadav fallen sick after noida police questions him in snake venom case

এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৪:০০
Share: Save:

সাপের বিষ পাচার ও নয়ডা চত্বরে রেভ পার্টির আয়োজন করার অভিযোগ ওঠে ‘বিগ বস্ ওটিটি’-এর বিজয়ী এলভিশ যাদবের নামে। এফআইআর দায়ের করা হয় জনপ্রিয় এই ইউটিউবারের নামে। একা এলভিশ নয়, এই ঘটনা মোট সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নয়ডা পুলিশ। তার পর থেকেই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এলভিশকে। দিন কয়েক আগেই রাজস্থান পুলিশের হাতে পাকড়াও হন এলভিশ। প্রথমে স্রেফ জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিলেও সেখানেই নাকি নিষ্পত্তি হয়নি ঘটনার। মঙ্গলবার নয়ডার সেক্টর ২০ এর থানায় ফের ডেকে পাঠানো হয় তাঁকে। প্রায় টানা তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। তার পর অসুস্থ হয়ে পড়েন এলভিশ।

নিজের সমাজমাধ্যমের পাতায় এলভিশ লেখেন, ‘‘শরীর ভাল নেই একদম, বুধবার থেকে নতুন ভ্লগ নিয়ে আসব।’’ তবে এলভিশ যা-ই বলুন, ফাঁড়া এখনও কাটেনি তাঁর। ডিসিপি নয়ডা হরিশ চন্দ্র বলেন, ‘‘ইউটিউবার এলভিশ যাদব সাপের বিষ সংক্রান্ত মামলার তদন্তে নয়ডা থানায় হাজিরা দেন। তবে আবার ডাকা হবে এলভিশকে।’’

দিন কয়েক আগে সাপের বিষ পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েক জনকে গ্রেফতার করে নয়ডা পুলিশ। তাঁদের কাছ থেকে খবর পাওয়া যায়, রেভ পার্টির জন্যই নাকি ওই সাপের বিষ সরবরাহ করা হচ্ছিল। নয়ডা সেক্টর ৫১ থেকে গ্রেফতার করা হয় সাপের বিষের ওই কারবারিদের। সঙ্গে একাধিক বিষধর সাপও উদ্ধার করে পুলিশ। এমনকি, সাপের বিষও উদ্ধার হয়। পুলিশি জেরাতেই উঠে আসে এলভিশের নাম। খবর, অভিযুক্তদের ১৪ দিনের পুলিশি হেফাজতে নিয়ে আরও জেরা করতে চায় পুলিশ। তাঁদের মাধ্যমেই এই পাচারচক্রের শিকড়ে পৌঁছনোর পরিকল্পনা রয়েছে তদন্তকারীদের। গ্রেফতার হওয়া অভিযুক্তদের সঙ্গে এলভিশের যোগাযোগ কী ভাবে, তা জানতে আগ্রহী। সেই সূত্রেই দফায় দফায় এলভিশকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE