Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Jeet: আবার ছোট পর্দায় জিৎ, নতুন নন ফিকশন শো নিয়ে আসছেন অভিনেতা

কিছু দিন আগেই জ়ি বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসেবে মঞ্চ আলো করেছিলেন তিনি। সেই রিয়্যালিটি শো শেষ হয়ে গিয়েছে বেশ কিছু দিন আগেই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ ফেব্রুয়ারি ২০২২ ০৭:৫২
Save
Something isn't right! Please refresh.
জিৎ

জিৎ

Popup Close

কারও পৌষ মাস তো কারও সর্বনাশ! কথাটা যে কতটা খাঁটি করোনা অতিমারি তা আরও ভাল ভাবে বুঝিয়ে দিচ্ছে। মারণভাইরাসের দাপটে সিনেমা ইন্ডাস্ট্রি কার্যত বিপর্যস্ত। উল্টো দিকে অতিমারির ফলে ছোট পর্দার জৌলুস আরও বেড়েছে বললে অত্যুক্তি হবে না। সেই রমরমা যে কতটা তার প্রমাণ জিৎ, দেব বা আবীর চট্টোপাধ্যায়ের মতো তারকাদের ছোট পর্দায় উপস্থিতি।

টেলিভিশনে আবার একটি নতুন নন-ফিকশন শো শুরু করতে চলেছেন জিৎ। তবে এ বারের শো-টি তিনি করবেন স্টার জলসায়। কিছু দিন আগেই জ়ি বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসেবে মঞ্চ আলো করেছিলেন তিনি। সেই রিয়্যালিটি শো শেষ হয়ে গিয়েছে বেশ কিছু দিন আগেই। আর বাংলার এই দুই জনপ্রিয় চ্যানেলের প্রতিদ্বন্দ্বিতার কথা ইন্ডাস্ট্রিতে সুবিদিত। স্টার জলসাই প্রথম বার দেবকে নিয়ে আসে ছোট পর্দায়, ‘ডান্স ডান্স জুনিয়র’-এ বিচারক হিসেবে। অপর জনপ্রিয় চ্যানেলের দু’টি রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছিল জিৎ ও আবীরকে। জিৎ এ বার যে নন-ফিকশন শো-টি করতে চলেছেন সেটি রোম্যান্স কেন্দ্রিক এবং সম্পূর্ণ অন্য ধরনের বলেই শোনা যাচ্ছে। টেলিভিশন এখন দর্শককে নতুনতর কনটেন্ট উপহার দিতে চাইছে তাদের ফিকশন এবং নন-ফিকশন শো উভয় ক্ষেত্রেই।

বড় পর্দায় ইদানীং যেখানে ছবিমুক্তি ঘিরে ঘোরতর অনিশ্চয়তা, সেখানে ছোট পর্দায় রয়েছে বিরাট সংখ্যক দর্শকের উপস্থিতি। একজন তারকার কাছে দর্শকের কাছে পৌঁছনোই সবচেয়ে বেশি গুরুত্ব রাখে।

Advertisement

জিতের সিনেমা হলে মুক্তি পাওয়া শেষ ছবি ‘বাজ়ি’। তাঁর প্রযোজনা সংস্থা অবশ্য নতুন ছবি ‘আয় খুকু আয়’ প্রযোজনা করছে। জিৎ অভিনীত ‘রাবণ’ মুক্তি পাবে এ বছর ইদে। এক নতুন পরিচালকের সঙ্গে নাকি আরও একটি বাণিজ্যিক ছবি অভিনেতা করতে চলেছেন আগামী দিনে। তবে পরবর্তী প্রজেক্ট হিসেবে ছোট পর্দার নন-ফিকশন শো-কেই বেছে নিয়েছেন জিৎ। গতকাল শো-টির প্রোমো শুট হয়েছে বলে খবর। অবশ্য শোয়ের ব্যাপারে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁরা কিছু বলতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement