Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘ক্রুশলের পাশে স্বস্তিকা কই’? অদ্রিজাকে দেখে তেলেবেগুনে জ্বলল নেট পাড়া

এক দল নেটাগরিক যুগল মূর্তি দেখে বেজায় খুশি। আরেক দল খেপেছেন ক্রুশলের পাশে স্বস্তিকা দত্তকে না দেখতে পেয়ে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ ডিসেম্বর ২০২০ ১২:২৫
অদ্রিজা রায় এবং ক্রুশল আহুজা।

অদ্রিজা রায় এবং ক্রুশল আহুজা।

তাঁরা প্রথম মুখ খুলেছিলেন আনন্দবাজার ডিজিটালের কাছে। কথা দিয়েছিলেন, ‘‘ভাল বন্ধু থেকে বিশেষ বন্ধু হলে সবার আগে আপনাদের জানাব।’’ তার আগেই সোমবার সন্ধেবেলা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ক্রুশল আহুজা, অদ্রিজা রায়ের যুগল ছবি। যা দেখা গিয়েছে ‘কর্ণ সেন’ ওরফে ক্রুশলের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে।

অন্তরঙ্গ ভঙ্গিতে তোলা ছবি ফের প্রশ্ন তুলে দিয়েছে, ক্রুশল-অদ্রিজা শুধুই ভাল বন্ধু?

এখানেই মোচড়ের পর মোচড়। এক দল নেটাগরিক যুগল মূর্তি দেখে বেজায় খুশি। আরেক দল খেপেছেন ক্রুশলের পাশে স্বস্তিকা দত্তকে না দেখতে পেয়ে। তাঁদের ক্ষোভ, ‘কর্ণের পাশে রাধিকা কই’? কেউ কেউ রাগের ইমোজি দিয়ে লিখেছেন ‘স্বস্তিকা-ক্রুশল’। অর্থাৎ, ‘কী করে বলব তোমায়’ যে জুটি বানিয়ে দিয়েছে সেই জুটি ছাড়া অন্য কাউকে মানতেই রাজি নন দর্শক।

Advertisement

A post shared by 🌼🥰🥰Adrija Roy🥰🥰🌼 (@team__adrijaroy)

প্রায় এক মাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ক্রুশল-অদ্রিজার একটি ছবি। যুগলে কালো পোশাকে নেট পাড়ায় হইচই ফেলে দিয়েছিলেন। ক্রুশল পরেছিলেন কালো পাঞ্জাবি। অদ্রিজা সুন্দরী কালো শিফনে। ছবিতে দু’জনের হাসি, কাছাকাছি দাঁড়িয়ে পোজ দেওয়া প্রশ্ন তুলেছিল, প্রেম করছেন তাঁরা?
টেলিপাড়া বলেছে, ১ অক্টোবর থেকে নাকি ডেট করছেন দুই তারকা। অর্থাৎ, মাঝে স্বস্তিকার সঙ্গে ক্রুশলের যে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সেটি সত্যি নয়। সত্যি নয়, ক্রুশলের সঙ্গে অনামিকা চক্রবর্তীর (এখানে আকাশ নীল) গসিপও।

আরও পড়ুন: হরমোনাল ইঞ্জেকশন থেকে অশ্লীল ভিডিয়ো, বিতর্ক ছাপিয়ে ‘কোই মিল গ্যয়া’-র শিশুশিল্পী আজ সুপারস্টার

দুই তারকাই সেই সময় রেখেঢেকে জানিয়েছিলেন, ক্রমশ তাঁদের পাশাপাশি দু’জনের বন্ধুদের মধ্যেও ভাল বন্ডিং তৈরি হয়ে গিয়েছে। তাই যখনই তাঁরা এক সঙ্গে বেরোন, একটা গ্যাং সঙ্গে থাকে। এছাড়া, কাজের ফাঁকে আড্ডা, ফোন চলে ক্রুশল-অদ্রিজার মধ্যে।

তার পরেই যুগলের ইনস্টা ছবি যেন দেখিয়ে দিল, চাইলে কঠিন সময়েও প্রেম হয়।

আরও পড়ুন: কাজে ব্যস্ত করিনা, সেট থেকেই শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

আরও পড়ুন

Advertisement