Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sreelekha Mitra

‘দল হারুক, তবু বাম শিবির বদলাব না’, শাসকদলের সমর্থকদের কটাক্ষ শ্রীলেখার

শ্রীলেখার দাবি, ‘আমার রক্ত লাল। আমি তাতে গর্বিত।’

শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২১ ১৮:০৩
Share: Save:

গেরুয়া শিবির পিছিয়ে পড়েছে। সাড়া জাগালেও নির্বাচনের ফলাফলে দাঁত বসাতে পারেনি সংযুক্ত মোর্চা। ফলাফল বলছে, রাজ্যে ফিরছেন ‘দিদি’। ইতিমধ্যেই রাজ্যের সর্বত্র ছড়িয়ে পড়েছে জয়ের আমেজ। বেশ কিছু জায়গায় বিজয় মিছিলও বেরিয়ে পড়েছে। তার মধ্যেই শাসকদলের সমর্থকদের প্রতি কটাক্ষ বাম সমর্থক, অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। নেটমাধ্যমে তাঁর মন্তব্য, ‘সবার স্বাস্থ্যসাথি কার্ড আছে তো? বিজয় মিছিলে সবুজ আবির নিয়ে খেলার পরে দরকার পড়বে।’ সজাগ করার কারণ, অতিমারির এখনও যায়নি। আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করার চেষ্টা করেছিল অভিনেত্রীর সঙ্গে। আপাতত ফোন বন্ধ শ্রীলেখার।

কার্ড না থাকলে রেড ভলান্টিয়ার্সদের সঙ্গে নির্দ্বিধায় যোগাযোগ করার কথা বলেন তিনি। পাশাপাশি, তিনি স্বীকার করে নিয়েছেন বর্তমান পরিস্থিতি। জানিয়েছেন, রাজনৈতিক মানচিত্রে আপাতত না থাকলেও কমিউনিটি সাহায্য কেন্দ্রে পাওয়া যাবে বাম শিবিরকে। একই সঙ্গে তাঁর দাবি, ‘আমার রক্ত লাল। আমি তাতে গর্বিত।’ ফের কটাক্ষ তাঁর, দল হারলেও তিনি বাম শিবিরের পাশেই। অন্যদের মতো তিনি অন্তত পাল্টিবাজেদের দলে নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE