• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইউভানের জন্যই আরও কাছাকাছি এলেন মিমি-শুভশ্রী

mimi
মিমি-শুভশ্রী।

‘দূরত্ব’ যেটুকু ছিল ম্যাজিকের মতো উধাও ছোট্ট ইউভানের ক্যারিশ্মায়। অতীত ভুলে মিমি-রাজ-শুভশ্রী আবার ‘ভাল বন্ধু’। সেই টানেই ‘রাজশ্রী’র ছেলেকে একরাশ উপহার পাঠিয়েছেন সাংসদ-অভিনেত্রী। টেডি বেয়ার থেকে শুরু করে খেলনা— কী নেই সেই উপহারের ডালিতে! এত উপহার পেয়ে মুগ্ধ ছোট্ট ইউভানও। ইনস্টাগ্রামে সে কথা জানালেন শুভশ্রী নিজেই। প্রসঙ্গত , ইউভান জন্মাবার পরেও শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন মিমি।

নিজের ইনস্টা স্টোরিতে মিমির পাঠানো উপহারের ছবি শেয়ার করে ছেলের জবানিতে মিমিকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে শুভশ্রী লেখেন, ‘‘ইউভান বলছে, উপহার খুব সুন্দর। থ্যাঙ্ক ইউ সো মাচ মিমি!’’ ছবি বলছে, টেডি বিয়ার, খেলনা ছাড়াও সেই গিফট প্যাকে রয়েছে, জামা, তোয়ালে। এ ছাড়াও, ইউভানকে সাজাতে মিমি পাঠিয়েছেন, বেবি পাউডার, ক্রিম, তেল, সাবান, শ্যাম্পু, চিরুনি! সবটাই সুন্দর করে প্যাক করা।

ইউভানকে পাঠানো মিমির উপহার 

বছর দুয়েক আগের কথা। অতীত ভুলে ২০১৮-র মে মাসে বিয়ে করেন রাজ-শুভশ্রী। বাওয়ালি রাজ বাড়িতে বসেছিল বিয়ের আসর। সে এক হেভিওয়েট বিয়ে... বছর দুই যেতে না যেতেই রাজ-শুভশ্রীর পরিবারের নতুন সদস্য, ইউভান। আপাতত ছোট্ট ইউভানকে নিয়ে ভীষণ ব্যস্ত তাঁরা। অন্যদিকে মিমিও ব্যস্ত শুটিং রাজনীতি নিয়ে। তিনিও দিন কাটাচ্ছেন নিজের শর্তেই। 

আরও পড়ুন- জন্মদিনের কেক, অর্পিতা আর ‘হাতযশ’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন