Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Mohanlal: লোক ঠকানো ব্যবসায় অভিনেতা মোহনলালের যোগ? তলব করল ইডি

গত বছর মনসন নামে এক ঠগ প্রত্নবস্তু-ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল পুলিশ। একই জালে মোহনলাল?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ মে ২০২২ ১৮:৪৯
Save
Something isn't right! Please refresh.
ঠগ ব্যবদসায়ীর সঙ্গে মোহনলালের যোগ নিয়ে জল্পনা

ঠগ ব্যবদসায়ীর সঙ্গে মোহনলালের যোগ নিয়ে জল্পনা

Popup Close

আর্থিক তছরুপের ঘটনায় নাম জড়িয়েছে দক্ষিণী অভিনেতা মোহনলাল বিশ্বনাথনেরও। প্রত্নবস্তুর কারবারি এক ঠগ ব্যক্তির সঙ্গে ওঠাবসা ছিল তাঁর, এমনটাই অনুমান। আগামী সপ্তাহে কোচির অফিসে তাঁকে হাজিরা দিতে হবে বলে তলব করেছে ইডি।

জানা গিয়েছে, গত বছর সেপ্টেম্বর নাগাদ মনসন মাভুঙ্কাল নামে এক ঠগ প্রত্নবস্তু-ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল কেরল পুলিশ। অভিযোগ, সাধারণ মানুষকে ঠকিয়ে, জাল প্রত্নবস্তু বেচে কোটি কোটি টাকা আয় করেছেন তিনি। সঙ্গে ইউটিউবার হিসেবেও পরিচিতি ছিল তাঁর। গোপন সূত্রে খবর পেয়ে ৫২ বছর বয়সি মনসনকে হেফাজতে নেয় পুলিশ।

তবে এর মধ্যে মোহনলাল কী ভাবে জড়ালেন? জানা যায়, মনসনের কেরলের বাসভবনে দেখা গিয়েছিল অভিনেতাকে। যদিও সেই সাক্ষাতের কারণ অজানা।

Advertisement

কেরল পুলিশের দাবি, সে রাজ্যের বাসিন্দা মাভুঙ্কল বেশ কয়েক বছর ধরেই প্রত্নবস্তুর সংগ্রাহক সেজে তাঁর জাল কারবার চালাচ্ছিলেন।

টিপু সুলতানের সিংহাসন থেকে শুরু করে মোজেসের দণ্ড, ঔরঙ্গজেবের আংটি, ছত্রপতি শিবাজির ভগবদ্গীতার অনুলিপি, সেন্ট অ্যান্টনির আঙুলের নখ-- সবই নাকি ছিল তাঁর কাছে! যদিও সে সবই ভুয়ো বলে জানা যায় পরে। পুলিশ তাঁর আসল চেহারা প্রকাশ্যে এনেছিল। সম্প্রতি তাঁর সঙ্গেই নাম জড়িয়ে পড়ে মোহনলালের।



Something isn't right! Please refresh.

Advertisement