Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kabir Khan

Shah Rukh Khan-Kabir Khan: শাহরুখের নোটসেই কলেজ পাশ করেছি, নেচেছি গৌরীর সঙ্গেও: কবীর খান

শাহরুখ খান এবং কবীর খান। কিন্তু আরও একটা মিল আছে দু’জনের। জানতেন? একই কলেজে পড়াশোনা করেছেন। তাঁরা কলেজ-বেলার বন্ধু। 

কবীর-শাহরুখের বন্ধুত্ব ইন্ডাস্ট্রিতে আসার আগেই।

কবীর-শাহরুখের বন্ধুত্ব ইন্ডাস্ট্রিতে আসার আগেই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১৭:০৮
Share: Save:

এক জন খোদ বলিউডের ‘বাদশা’। অন্য জন নামী পরিচালক। পদবিতে মিলও আছে দু’জনের। শাহরুখ খান এবং কবীর খান। কিন্তু আরও একটা যে মিল আছে দু’জনের, জানতেন? একই কলেজে পড়াশোনা করেছেন। তাঁরা কলেজবেলার বন্ধু।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বেরিয়ে এসেছে এই পুরনো বন্ধুত্বের কাহিনি। এ জে কে মাস কমিউনিকেশন রিসার্চ সেন্টারে ছবি তৈরির একটি কোর্সে ভর্তি হয়েছিলেন দু’জনেই। সেখানেই আলাপ থেকে বন্ধুত্ব। ইন্ডাস্ট্রিতে পা রাখার ঢের আগে থেকেই তাই একে অপরকে চিনতেন শাহরুখ ও কবীর।

সাক্ষাৎকারেই কবীর ফাঁস করেন, এমসিআরসি-তে শাহরুখ ছিলেন তাঁর সিনিয়র। কিং খানের নোটস পড়েই তাঁর কলেজবেলা কেটেছে। একা শাহরুখ নন, কবীর সে সময়ে চিনতেন শাহরুখ-পত্নী গৌরীকেও। শুধু তা-ই নয়, গৌরীর সঙ্গে জুটি বেঁধে নেচে কবীর অংশ নিয়েছিলেন ‘ওয়েস্টসাইড স্টোরি’ নামে এক শো-তেও।

৮৩-র পরিচালক কবীরের ওয়েব সিরিজ ‘দ্য ফরগটেন আর্মি’তে একটি ছোট্ট চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখকে। পুরনো বন্ধুত্বের সুবাদেই কি সিরিজে অতিথি শিল্পী হয়েছিলেন কিং খান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kabir Khan Shahrukh Khan friendship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE