Advertisement
২৫ জুন ২০২৪
Prabhas

ধর্মীয় স্থানেই হবে প্রভাসের বিয়ে! ‘আদিপুরুষ’ মুক্তির আগে বিয়ের পরিকল্পনা জানালেন নায়ক

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। মুক্তি পেতে চলেছে প্রভাস অভিনীত ছবি ‘আদিপুরুষ’। ছবি মুক্তির আগে নিজের বিয়ের কল্পনা নিয়ে কী বললেন অভিনেতা?

 Prabhas

প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৪:১১
Share: Save:

তাঁর নাকি কখনও প্রেম সহ-অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গে, কখনও আবার কৃতি শ্যাননের সঙ্গে। যখনই যে নায়িকার সঙ্গে সিনেমা করেছেন প্রভাস, তখনই তাঁদের সঙ্গে সম্পর্কের জল্পনা তৈরি হয়েছে দর্শকমহলে। ‘আদিপুরুষ’ মুক্তির প্রাক্কালে তাই কৃতির সঙ্গেও নায়কের প্রেম নিয়ে অনেক কথাই হয়েছিল। ‘বাহুবলী’ মুক্তির পর নায়কের ব্যক্তিগত জীবনের প্রতি দর্শকের আগ্রহ বেড়েছে অনেকটাই। ফলে মাঝেমাঝেই তাঁর দিকে প্রশ্ন আসে যে, তিনি বিয়ে কবে করছেন? প্রভাসের প্রেমিকাই বা কে?

এত দিন প্রেমের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে যেতেন অভিনেতা। কিন্তু আর ভক্তদের প্রশ্ন এড়িয়ে যেতে পারলেন না নায়ক। নায়ককে সামনে পেয়ে একের পর এক প্রশ্ন করে যাচ্ছিলেন। বিশেষত, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল ছিল অনেকটাই বেশি। এক ভক্ত প্রভাসকে সরাসরি প্রশ্ন করেন তিনি কি কোনও সম্পর্কে আছেন? বিয়ে কবে করছেন? উত্তরও দিয়েছেন নায়ক। তিনি বলেন, “আমি বিয়ে করব তিরুপতিতেই।” তবে বিয়ের পরিকল্পনা করে ফেলেছেন প্রভাস? তা যদিও এখনও জানা যায়নি।

জীবনের যে কোনও শুভ কাজে তিরুপতিতে গিয়ে পুজো দিয়ে আসেন অভিনেতা। ‘আদিপুরুষ’ মুক্তির আগেও তার অন্যথা হয়নি। পুজো দিতে গিয়েছিলেন। শোনা যায়, তিরুপতিতে গিয়ে অনুরাগীদের ভিড়ে আটকে পড়েছিলেন অভিনেতা। ১৬ জুন মুক্তি পাবে প্রভাসের ‘আদিপুরুষ’।

তবে প্রথম প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরেই ছেঁকে ধরেছিল বিতর্ক। ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ছবির বিরুদ্ধে মামলা করে জল গড়িয়েছিল আদালত পর্যন্ত। শুধু তাই-ই নয়, নতুন পোস্টার ও প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরেও একাধিক বার সমালোচনার মুখে পড়তে হয়েছে ‘আদিপুরুষ’কে। তবে সেই সব বিতর্ক এখন অতীত। ১৬ জুন মুক্তির আগেই অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে ছবির বাজেটের প্রায় ৮৫ শতাংশ টাকা তুলে নিয়েছে ‘আদিপুরুষ’।

যদিও টিকিটের চাহিদা তুঙ্গে থাকলেও প্রেক্ষাগৃহে ‘আদিপুরুষ’ ছবির একটি করে আসন নাকি বিক্রি করা হবে না। তার নেপথ্যের কারণও বিশ্লেষণ করা হয়েছে নির্মাতাদের তরফে। টুইটারের বিবৃতিতে জানানো হয়, ওই বিশেষ আসনটি নাকি সংরক্ষিত থাকবে শ্রীরামভক্ত হনুমানের জন্য। তাঁদের বিশ্বাস, যেখানে ভগবান রামচন্দ্র বিরাজ করেন, সেখানেই বসত হনুমানেরও। তাই, ভক্তদের বিশ্বাসের মর্যাদা দিয়েই নাকি এমন সিদ্ধান্ত ছবির নির্মাতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhas South Indian Actor Adipurush
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE