Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Devlina Kumar

শহরে প্রভু দেবা, নাচলেন দেবলীনার ‘রঙ্গবতী’ গানে! তা দেখে কী বললেন অভিনেত্রী?

শনিবার কলকাতায় ইস্টবেঙ্গল ক্লাবের অনুষ্ঠানে গোত্র ছবি ‘রঙ্গবতী’র তালে পা মেলালেন প্রভু দেবা। তা দেখে বিস্মিত দেবলীনা এবং ইমন।

Actor Prabhu Deva groove on devlina kumar movie song Rangabati

দেবলীনার ‘রঙ্গবতী’র তালে পা মেলালেন প্রভু দেবা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১২:২৪
Share: Save:

১৩ বছর পর কলকাতায় সলমন খান। শনিবার রাতে তিলোত্তমার বুকে সলমনের হাই ভোল্টেজ পারফরম্যান্সের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। বহু বছর পর মুম্বইয়ের কোনও তারকা এমন একটা ট্যুর করলেন কলকাতায়। সলমন ছাড়াও এই দাবাং টুরে তাঁর সঙ্গী ছিলেন পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ়, প্রভু দেবা, সোনাক্ষী সিন্‌হা-রা। অনুষ্ঠান শুরু করলেন সঞ্চালক মণীশ পল। তার পর মঞ্চে উঠলেন পূজা হেগড়ে, আয়ুষ শর্মা, প্রভু দেবারা। যদিও তত ক্ষণের মাঠ জুড়ে শুধুই সলমনের নাম। তবে এমন সময় নাচতে উঠলেন প্রভু দেবা। নিজের বিখ্যাত গান ‘উর্বশী উর্বশী’ ও ‘মুকাবলা মুকাবলা’ দিয়ে শুরু করেন তিনি। তার পরেই চমক অপেক্ষা করছিল উপস্থিত দর্শকদের জন্য।

হিন্দি গানে নাচতে নাচতেই হঠাৎই ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’র তালে পা মেলালেন প্রভু দেবা। ছবির জন্য গানটি গেয়েছিলেন ইমন চক্রবর্তী এবং সুরজিৎ মুখোপাধ্যায়। ছবিতে গানের তালে নাচেন দেবলীনা কুমার এবং ওম সাহানি। শনিবার রাতে সলমনের ওই অনুষ্ঠানে হাজির থাকতে না পরলেও ‘রঙ্গবতী’ গানে প্রভু দেবার নাচের ভিডিয়ো ততক্ষণে পৌঁছে গিয়েছে দেবলীনার কাছে। সেই ভিডিয়ো দেখে নাকি প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছিলেন দেবলীনা! অভিনেত্রী প্রভু দেবার রঙ্গবতী গানে নাচের অংশটুকু ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘‘নাচের রাজা প্রভু দেবা, তিনি আমারা গানে পা মেলাচ্ছেন! মনে হয় আমি জ্ঞান হারাতে চলেছি। ঈশ্বর মঙ্গলময়।’’ এই পোস্টে সতীর্থ ওমকেও ট্যাগ করেন অভিনেত্রী।

অন্য দিকে এই গানের গায়িকা ইমন লেখেন, ‘‘আমার গানটা ধন্য হয়ে গেল।’’ শনিবার দুপুরে কলকাতায় পা রেখেই সোজা কালীঘাটে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন বলিউডের ভাইজান। অভিনেতার পরনে ছিল আকাশি জিন্‌স এবং একই রঙের হাফ শার্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE