Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিএসপি নেতার মেয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রতীক বব্বর

গত বছর বসন্ত পঞ্চমীতে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন অভিনেতা প্রতীক বব্বর। আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। পাত্রী উত্তরপ্রদেশের বহুজন সমা

সংবাদ সংস্থা
লখনউ ২৩ জানুয়ারি ২০১৯ ১১:১০
Save
Something isn't right! Please refresh.
আজ লখনউতে সাত পাকে বাঁধা পড়বেন প্রতীক এবং সান্যা।

আজ লখনউতে সাত পাকে বাঁধা পড়বেন প্রতীক এবং সান্যা।

Popup Close

গত বছর বসন্ত পঞ্চমীতে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন অভিনেতা প্রতীক বব্বর। আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। পাত্রী উত্তরপ্রদেশের বহুজন সমাজ পার্টির নেতা পবন সাগরের কন্যা সান্যা সাগর। হাই প্রোফাইল এই বিয়ের জন্য লখনউতে তারকা সমাবেশ বসতে চলেছে বলে সূত্রের খবর। তবে বলি তারকাদের থেকে রাজনীতির ময়দানের তারকারাই বেশি থাকবেন বলে সূত্রের খবর।

উত্তরপ্রদেশের কংগ্রেস সভাপতির ছেলের বিয়ে বলে কথা। তার উপরে তিনি আবার এক সময়ের বলিউডের ডাকাবুকো অভিনেতা। তাঁর ছেলের সঙ্গে আবার বিয়ে হচ্ছে বহুজন সমাজ পার্টির নেতার কন্যার। সূত্রের খবর অনুযায়ী, বিএসপি নেত্রী মায়াবতী, সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব-সহ উত্তরপ্রদেশের একঝাঁক নেতা-নেত্রী উপস্থিত থাকবেন এই বিয়েতে। থাকার কথা কংগ্রেসশাসিত রাজ্যগুলি অর্থাৎ ছত্তীসগঢ়, রাজস্থান, মধ্যপ্রদেশ এবং পঞ্জাবের মুখ্যমন্ত্রীরা। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু, প্রবীণ কংগ্রেস নেতা গুলাম নবি আজাদের মতো নেতারাও উপস্থিত থাকতে পারেন বলেও জানা গিয়েছে।

বুধবারই অমেঠীতে দু’দিনের সফরে আসছেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী। সূত্রের খবর, অমেঠী যাওয়ার আগে লখনউতে নবদম্পতিকে আশীর্বাদও করে যেতে পারেন রাহুল।

Advertisement



লখনউতে প্রতীক ও সান্যার বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে । ছবি: ইনস্টাগ্রাম।

২০১৭ সালের প্রথম দিক থেকে ডেট করতে শুরু করেন প্রতীক বব্বর এবং সান্যা সাগর। গত বছর এনগেজমেন্টও সেরে ফেলেছিলেন দু’জন। কিন্তু বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন প্রতীক এবং সান্যা দু’জনেই। এনআইএফটি থেকে গ্র্যাজুয়েশন করেছেন সান্যা সাগর। লন্ডন ফিল্ম অ্যাকাডেমি থেকে ডিপ্লোমাও করেছেন সান্যা। অন্য দিকে ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘ছিঁছোড়ে’ এই দু’টি ছবির কাজে হাত দিয়েছেন অভিনেতা প্রতীক বব্বর। বলি মহলের খবর অনুযায়ী, লখনউতে বিয়ের পর মুম্বইতে একটি রিসেপশন পার্টিও দিতে চলেছেন প্রতীক এবং সান্যা।

আরও পড়ুন: ‘ঠাম্মা বলল, মেয়েটা খুব খারাপ হয়ে যাচ্ছে’

আরও পড়ুন: কল গার্লের ভূমিকায় দুর্দান্ত অভিনয় করেছেন এই বলি নায়িকারা

সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্তসেলেব্রিটি গসিপপড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement