Advertisement
০৪ মে ২০২৪
Pooja Bandyopadhyay

এক সঙ্গে ‘এন্ট্রি’ নিলেন পূজা-মোনালিসা, কার হৃদয়ে ‘ঘণ্টি’ বাজল?

বন্ধু জুটির তরফে নববর্ষে অনুরাগীদের জন্য দুর্দান্ত উপহার। নিজেদের মুখোমুখি হওয়ার আগেই ২ নায়িকা পরস্পরের মুখোমুখি।

পূজা-মোনালিসা

পূজা-মোনালিসা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৬:২২
Share: Save:

‘কাজের বাইরে যখনই নিজের মুখোমুখি হবে, একদম অন্য রকম কিছু করার চেষ্টা করবে’, বন্ধু মোনালিসাকে নিছকই পরামর্শ দিয়েছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। তার ফলাফল যে এই দাঁড়াবে কে জানত? বন্ধুর জুটি নববর্ষে অনুরাগীদের দুর্দান্ত উপহার দিল। নিজেদের মুখোমুখি হওয়ার আগেই ২ নায়িকা পরস্পরের মুখোমুখি। মুঠোফোনের ক্যামেরা ভাগ করে নিতেই আগুন জ্বলল নেটমাধ্যমে। কী ভাবে?

শাড়িতে মোহময়ী মোনালিসা আর পূজা। ভোজপুরী নায়িকার পরনে লাল পাড় সাদা শাড়ি। পূজা আধুনিকা স্লেট রঙা শাড়িতে। ভিক্টোরিয়া মেমোরিয়ালকে সাক্ষী রেখে সেই চত্বরেই তাঁরা নেচে উঠলেন গানের তালে। নেপথ্যে বাজছে বাপ্পি লাহিড়ির জনপ্রিয় গান ‘তুনে মারি এন্ট্রিয়া’র বাংলা সংস্করণ। গান যেমন জবরদস্ত, ততটাই উষ্ণ নায়িকাদের লাস্য। ইনি বলেন আমায় দেখ, তো উনি বলেন আমায়! নেটমাধ্যম বলছে, তাঁদের নাচ দেখে ‘ঘণ্টি’ বাজল অনুরাগীদের মনে। তার ছাপ তাঁদের মন্তব্যে। প্রত্যেকের দাবি, ২ জনেই শাড়ি পরে জমকালো সুন্দরী। ২ জনেই দারুণ নেচেছেন।

পূজার পাশাপাশি ভিডিয়োটি শেয়ার করেছেন মোনালিসাও। তাঁর মন্তব্য, ‘আমরা যখনই এক সঙ্গে কিছু করি, এ রকমই কিছু ঘটে!’ ২ নায়িকাই বাংলার বাইরে কাজ করার পাশাপাশি জনপ্রিয় টলিউডেও। মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস খ্যাতি পেয়েছেন হইচই প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো সিজন ২’ করে। পূজা জনপ্রিয় ‘চ্যালেঞ্জ ২’, ‘ম্যাচো মস্তানা’, ‘প্রলয়’, ‘তিন পাত্তি’-র মতো ছবিতে অভিনয় করে। হইচই-এর ‘পাপ’ সিরিজে তিনি মুখ্য অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Monalisa Pooja Bandyopadhyay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE