Advertisement
০৩ মে ২০২৪
Kon Gopone Mon Bheseche

মাত্র ১৪ দিনেই টিআরপি তালিকায় উপরে রণজয়-শ্বেতা জুটির সিরিয়াল, নম্বর পেয়ে কী বললেন নায়ক?

খুশি রণজয় বিষ্ণু। বছর শুরু হতে না হতেই টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে তাঁর সিরিয়াল। উত্তেজিত নায়ক কী বললেন?

Actor Ranojoy Bishnu feels excited as his new serial Kon Gopone Mon Bheseche comes top in the TRP List

শ্বেতা-রণজয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৮:৪৩
Share: Save:

দু’সপ্তাহ হল শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’। নতুন গল্পে জুটি বেঁধেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং রণজয় বিষ্ণু। বছর শুরু হতে না হতেই অনেক পুরনো সিরিয়ালই টিআরপি তালিকায় পিছিয়ে পড়েছে। এর আগে রণজয়কে দেখা গিয়েছিল ‘গুড্ডি’ সিরিয়ালে। যে কাহিনি সম্প্রচারিত হয়েছিল প্রায় এক বছরেরও বেশি সময় ধরে। আর অন্য দিকে শ্বেতা জুটি বেঁধেছিলেন অভিনেতা হানি বাফনার সঙ্গে। তাঁদের ‘সোহাগ জল’ সিরিয়ালটি সম্প্রচারিত হয়েছিল মাত্র ছ’মাস। টিআরপি নম্বরও তেমন ছিল না। নায়িকার অভিনীত আগের কাহিনি সে ভাবে দর্শকের মনে জায়গা করে নিতে পারেনি। তবে এই নতুন সিরিয়াল যে প্রথম কয়েক দিনেই সকলের ভাল লেগে গিয়েছে, টিআরপি নম্বরই তার প্রমাণ।

নতুন বছর নায়ক এবং নায়িকার জন্য ‘লাকি’ বলা যেতে পারে। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রণজয় বললেন, “কোনও কিছু ভাল হওয়া মানেই দায়িত্ব অনেকটা বেড়ে যাওয়া। এ ক্ষেত্রেও সেটাই মনে হচ্ছে আমাদের। দায়িত্ব প্রচুর বেড়ে গেল। আরও ভাল কাজ করতে হবে। এই সিরিয়ালে তথাকথিত কোন্দল নেই। তাই হয়তো আরও ভাল লাগছে দর্শকের। পরবর্তী কালেও এই ভাল লাগাটা যাতে বজায় থাকে, সেটাই চাইব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE