Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Malaika Arora-Arjun Kapoor

সকালে অর্জুনের সঙ্গে ‘ব্রেকআপ’ মালাইকার! রাতেই স্পষ্ট করলেন সব কিছু

শুক্রবার সকালে আচমকাই শোনা যায় মাস দুয়েক আগেই নাকি বিচ্ছেদ হয়েছে অর্জুন-মালাইকার। তবে রাতেই ধরা পড়ল অন্য চিত্র।

Malaika Arora and Arjun Kapoor seen Together Amid their breakup Rumour

(বাঁ দিকে) অর্জুন কপূর, মালাইকা অরোরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৮:০৩
Share: Save:

দিন কয়েক আগেই এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে মালাইকা আরোরা জানান, তিনি বিয়ের জন্য প্রস্তুত। তার সপ্তাহখানেকের মধ্যে নিকাহ্ সারলেন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ় খান। নতুন জীবনে পা দিয়েছেন অভিনেতা। এ দিকে গত পাঁচ বছর ধরে অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। তবে দিন কয়েক ধরেই জল্পনা চলছিল প্রেম ভেঙেছে অর্জুন-মালাইকার। যদিও শুক্রবার আচমকাই শোনা যায় মাস দুয়েক আগেই নাকি বিচ্ছেদ হয়েছে যুগলের। তবে সকালে এই খবর ছড়িয়ে পড়ার পর রাতেই ধরা পড়ল অন্য চিত্র।

আরবাজ় খানের সঙ্গে ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন মালাইকা আরোরা। তার বছর দুয়েকের মধ্যেই প্রেমে পড়েন অর্জুন কপূরের। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেমে পড়া নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি মালাইকাকে। এ বার তাঁদের প্রেম ভাঙার খবর যেন ছড়িয়ে পড়ল দাবানলের মতো। খবর পাঁচকান হওয়ার পর অর্জুনের বাড়ি থেকে বেরোতে দেখা যায় মালাইকাকে। যা খানিকটা হলেও স্বস্তি দিয়েছে তাঁদের অনুরাগীদের। সে দিন রাতে জুটিতে তাঁদের দেখা গেল বন্ধুর বিয়েতে। একসঙ্গে ছবিও তুললেন তাঁরা। সমাজমাধ্যমের পাতায় বন্ধুর বিয়ের ছবি দিয়ে মালাইকা লেখেন, ‘‘আমরা ক’জন’’। এই একই ছবি পুনরায় পোস্ট করেন অর্জুনও। আসলে তাঁরা যে একসঙ্গেই রয়েছেন সেই বার্তাই স্পষ্ট করলেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor Rumours
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE