Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Sandipta Sen

বিয়ের দু’মাসের মাথায় সুখবর দিলেন সন্দীপ্তা! আনন্দবাজার অনলাইনকে কী জানালেন অভিনেত্রী?

মাস দুয়েক আগে নতুন জীবনে পা দিয়েছেন সন্দীপ্তা সেন। এ বার অন্য একটি সুখবর দিলেন অভিনেত্রী।

Actor sandipta sen is returning to the big screen for the second time after marriage.

সন্দীপ্তা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩২
Share: Save:

গত বছর ডিসেম্বর মাসের ৭ তারিখে সাত পাকে বাঁধা পড়েছেন সন্দীপ্তা সেন। সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্ক পরিণত হয়েছে দাম্পত্যে। দু’জনেই ব্যস্ত নিজের কাজ নিয়ে। তাই দূরে কোথাও মধুচন্দ্রিমায় যাননি। তবে কয়েক দিনের জন্য পাহাড় থেকে ঘুরে এসেছিলেন। বিয়ের প্রায় দু’মাসের মাথায় সুখবর দিলেন সন্দীপ্তা। আবার বড় পর্দায় ফিরছেন তিনি। তার প্রথম ছবি ‘দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান’। এ বার বাণী বসুর গল্প অবলম্বনে ‘আপিস’ ছবির হাত ধরে দ্বিতীয় বার বড় পর্দায় আসছেন সন্দীপ্তা। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ।

এই সিনেমা মূলত দুই নারীর জীবনের গল্প বলবে। সন্দীপ্তা অভিনীত চরিত্রের নাম জয়িতা সান্যাল। জয়িতা এক জন চাকুরিরতা। সংসার এবং অফিস দুই-ই তাঁকে সামলাতে হয়। জয়িতার জীবনের সঙ্গে মিলে যায় তাঁর বাড়ির পরিচারিকার গল্প। সেই চরিত্রে অভিনয় করছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। প্রসঙ্গত, ‘বাড়িওয়ালি’ ছবিতে বাড়ির পরিচারিকার চরিত্রে অভিনয় করেই জাতীয় পুরস্কার পেয়েছিলেন তিনি। দু’টি চরিত্র আর্থ-সামাজিক দিক থেকে দু’প্রান্তের হলেও, কী ভাবে তাঁদের জীবন একই বিন্দুতে এসে মিলে যায়, তা নিয়েই এই সিনেমার গল্প। ছবির শুটিং প্রায় শেষের পথে। কলকাতার বিভিন্ন জায়গায় সিনেমার শুটিং হয়েছে। আনন্দবাজার অনলাইনকে সিনেমার খুঁটিনাটি জানালেন সন্দীপ্তা।

সদ্য ‘আপিস’-এর শুটিং শেষ করেছেন সন্দীপ্তা। এই ছবির সঙ্গে তাঁর বর্তমান জীবনও কোথাও গিয়ে মিলে যায়। এক দিকে নতুন সংসার, অন্য দিকে শুটিংয়ের চাপ। কী করে সামলালেন তিনি? সন্দীপ্তার কথায়, ‘‘সৌম্যের বাবা-মা মারা গিয়েছেন। বাড়িতে সদস্য বলতে এখন আমি আর সৌম্য। ফলে বিয়ের পরের সেই দায়দায়িত্ব, চাপ নিতে হয় না। নিজের বাড়ি থেকেই শুটিংয়ে গিয়েছি। আবার সৌম্যের বাড়িতেও গিয়েছি। সব মিলিয়ে বিশেষ কোনও চাপ নিতে হয়নি। হচ্ছেও না। আগের মতোই আছে সব কিছু।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE