Advertisement
০৩ মে ২০২৪
Jasmine Roy Rajdeep Gupta

জ্যাসমিনের ঘাড়ে রাজদীপের মাথা, দু’জনের মুখে হাসি! প্রেম করছেন নাকি? কী বললেন অভিনেত্রী

বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে জ্যাসমিন রাজদীপের সঙ্গে দু’টি সাদা কালো ছবি পোস্ট করেছেন। আর সেই ছবিই তাঁদের প্রেমের জল্পনা খানিকটা উস্কে দিয়েছে।

Are Television actors jasmine roy and rajdeep gupta dating each other.

জ্যাসমিন রায় এবং রাজদীপ গুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৯
Share: Save:

টেলিভিশনের জনপ্রিয় মুখ জ্যাসমিন রায় এবং রাজদীপ গুপ্ত। এই মুহূর্তে সান বাংলার ‘দ্বিতীয় বসন্ত’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করছেন দু’জনে। তবে দু’জনকে যে শুধু পর্দায় দেখা যাচ্ছে, তা কিন্তু। মাঝেমাঝেই পর্দার বাইরে, শহরের বিভিন্ন জায়গায় একসঙ্গে ধরা দিচ্ছেন দু’জনে। অনুরাগীদের মনে হয়েছে, দু’জনের সম্পর্ক শুধু বন্ধুত্বে সীমাবদ্ধ নেই। একে-অপরকে মনও দিয়েছেন। সেই জল্পনা আরও খানিকটা উস্কে দিলও একটি ছবি।

বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে জ্যাসমিন রাজদীপের সঙ্গে একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন। দিন কয়েক আগে ‘দ্বিতীয় বসন্ত’ ধারাবাহিকের গোটা টিম গিয়েছিল শীতকালীন পিকনিকে। ছবিটি সেখানেই তোলা। তবে টিমের বাকিরা কিন্তু কেউ নেই সেই ছবিতে। হাসতে হাসতে একে-অপরের গায়ে গড়িয়ে পড়েছেন দু’জনে।

কথায় আছে, যা রটে তার কিছুটা তো বটেই। তা হলে কি সত্যিই প্রেম করছেন দু’জনে? তা জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল জ্যাসমিনের সঙ্গে। অভিনেত্রী অবশ্য স্বীকার করলেন না। তবে অস্বীকারও করেননি। জল্পনা মিথ্যে বলে উড়িয়েও দেননি। জ্যাসমিন খানিকটা লাজুক ভাবেই বললেন, ‘‘আমি এখন কিছুই বলব না। সময় এলে সবটাই জানা যাবে। রাজদীপ আমার বহু দিনের বন্ধু। এখন সহ-অভিনেতা। এর চেয়ে বেশি কিছু আছে কি না, সেটা আমি এখন বলব না। বাকিটা সময় বলবে।’’

টলিউড অভিনেতা গৌরব মণ্ডলের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন জ্যাসমিন। বছর খানেক আগেই দাঁড়ি পড়েছে সেই সম্পর্কে। গৌরবও টলিউড ছেড়ে এখন বৃন্দাবনের বাসিন্দা। কারণ, সেখানেই থাকেন তাঁর বাগ্‌দত্তা থাকেন। গৌরবের সঙ্গে সম্পর্ক ভাঙার পর জ্যাসমিন ‘সিঙ্গল’ ছিলেন। তবে কয়েক দিন হল, রাজদীপ আর জ্যাসমিনকে একটু বেশি ঘন ঘন দেখা যাচ্ছে একসঙ্গে। দু’জনে একসঙ্গে রেস্তরাঁয় খেতেও গিয়েছিলেন। সেই ছবিও জ্যাসমিনের ইনস্টাগ্রামে জ্বলজ্বল করছে। নতুন বছরে জীবনের অধ্যায় শুরু হয়েছে কি না, তা নিয়ে অভিনেত্রী অবশ্য জিইয়ে রাখলেন রহস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE