Advertisement
০২ মে ২০২৪
Ankita Lokhande-Vicky Jain

‘বিগ বস্‌’ জিততে পারেননি, পরাজিত হয়ে বাড়ি ফিরতেই অঙ্কিতাকে কী চমক দিলেন ভিকি?

গত রবিবার ‘বিগ বস্‌’-এর ঘর থেকে নিজের বাড়ি ফিরেছেন অঙ্কিতা। ‘বিগ বস্’-এর তিন মাসের সফর শেষ করে বাড়ি ফিরে এমন চমক অপেক্ষা করছিল তাঁর জন্য, সেটা বোধহয় ভাবতেই পারেননি অঙ্কিতা।

Ankita lokhande gets a warm welcome from Vicky jain after returning home from bigg boss.

ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৮
Share: Save:

বিজয়ী হওয়ার স্বপ্ন দু’চোখে নিয়ে ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে পা রেখেছিলেন অঙ্কিতা লোখন্ডে। স্বপ্নপূরণ করতে গত তিনমাসে চেষ্টার কোনও কসুর করেননি তিনি। ‘বিগ বস্‌’-এর ঘরে প্রতিযোগী হিসাবে ছিলেন অঙ্কিতার স্বামী ভিকি জৈনও। কিন্তু তাঁদের ব্যক্তিগত সম্পর্ক ছাপিয়ে গিয়ে পরস্পরের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিলেন তাঁরা। ‘বিগ বস্‌’ জেতার অন্যতম শর্ত হল সারা ক্ষণ চর্চায় থাকা। অঙ্কিতা সেটা ভাল করেই বুঝে গিয়েছিলেন। তাই যেনতেনপ্রকারেণ নজরে থাকার আপ্রাণ চেষ্টা করেছেন তিনি। ভিকিকে প্রকাশ্যে অপমান করা থেকে অন্যের স্বামীর চরিত্রে কাদা ছেটানো— কিছুই বাদ রাখেননি তিনি। কিন্তু এত চেষ্টা করেও তীরে এসে তরী ডুবেছে তাঁর। ‘বিগ বস্‌’-এর ফিনালেতে চতুর্থ স্থান থেকে ছিটকে গিয়েছেন অঙ্কিতা। বিফলে গিয়েছে সমস্ত ফন্দি-ফিকির। ভিকি আগেই ফিরে এসেছিলেন। গত রবিবার ‘বিগ বস্‌’-এর ঘর থেকে নিজের বাড়ি ফিরলেন অঙ্কিতা। ‘বিগ বস্‌’-এর তিন মাসের সফর শেষ করে বাড়ি ফিরে এমন চমক অপেক্ষা করছিল তাঁর জন্য, সেটা বোধহয় ভাবতেই পারেননি অঙ্কিতা।

বাড়ি ফিরেই স্বামী ভিকিকে পাশে নিয়ে রেড ভেলভেট কেক কাটলেন অঙ্কিতা। পরিবারের অন্য সদস্যদের থেকে পেলেন উষ্ণ অভ্যর্থনা। ‘বিগ বস্‌’-এর ঘরে দু’জনের সাপে-নেউলের সম্পর্ক হলেও বাড়ি ফিরতেই বদলে গেল ছবি। অঙ্কিতার হাতে হাত রেখে কেক কাটছেন ভিকি। শুধু তা-ই নয়, একে অপরকে খাইয়ে দিচ্ছেন কেকের টুকরো। তবে গোটা উদ্‌যাপনটাই হচ্ছে ভিকি-অঙ্কিতার নতুন ফ্ল্যাটে। ‘বিগ বস্‌’ থেকে ফিরে সম্ভবত এখনও শ্বশুরবাড়ি যাননি অঙ্কিতা।

নিন্দকেরা অবশ্য বলছেন, ‘বিগ বস্‌’-এর ঘরে যে খেল দেখিয়েছেন অঙ্কিতা, তাতে নাকি আর শ্বশুরবাড়ি যাওয়ার মুখ নেই তাঁর। এমনিতেই অঙ্কিতার উপর রুষ্ট হয়েছেন ভিকির মা। ছেলের সঙ্গে যে আচরণ করেছেন অঙ্কিতা, সেটা মোটেই ভাল ভাবে নেননি ভিকির মা রঞ্জনা জৈন। তবে অনেকেই ভেবেছিলেন বৌমা ফাইনাল পর্যন্ত পৌঁছনোর খুশিতে সবটা ভুলে যাবেন তিনি। কিন্তু ফিনালের দিন সলমন খানের সামনেই তিনি অঙ্কিতাকে বলেছিলে, ‘‘কখনও এমন কোনও শোয়ে অংশ নিয়ো না, যা পরিবারের সম্মান মাটিতে মিশিয়ে দেয়।’’ তবে এ বার বাড়ি ফিরেছেন অঙ্কিতা। এখন শাশুড়ি-বৌমার সম্পর্ক কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE