Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sean Banerjee

জন্মদিনে দার্জিলিংয়ে শন, ‘পিহু’ আসবে বলে?

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর শ্যুট চলছে শৈল শহরে। মেগায় ঋষিরাজ এবং পিহুর ভূমিকায় অভিনয় করছেন শন, সৃজলা গুহ।

শন বন্দ্যোপাধ্যায়।

শন বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ২১:১০
Share: Save:

আপাতত একটাই ঋতু ‘ঋষিরাজ’ ওরফে শন বন্দ্যোপাধ্যায়ের জীবনে। অপেক্ষাও একটাই, ‘পিহু’। পিহু এলেই ‘মন ফাগুন’ তার! পিহুর অপেক্ষাতেই দার্জিলিং পৌঁছে গিয়েছেন অভিনেতা। জন্মদিন তার সঙ্গে কাটাবেন বলে! এই খবর নিজের মুখে অনুরাগীদের জানিয়েছেন তিনি।

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর শ্যুট চলছে শৈল শহরে। মেগায় ঋষিরাজ এবং পিহুর ভূমিকায় অভিনয় করছেন শন, সৃজলা গুহ। ইতিমধ্যেই জোরকদমে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। নেটমাধ্যমে তাই শন জানিয়েছেন, জন্মদিন ভুলে আপাতত কাজেই ব্যস্ত তিনি। পাশাপাশি, অনুরাগীদের অতিমারির সংক্রমণ থেকে দূরে থাকার অনুরোধ জানাতেও ভোলেননি। শন নিজেও করোনা যোদ্ধা। বছরের শুরুতে দেহরাদুনে ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে বড় পর্দার শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। কলকাতায় ফিরেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

ঐতিহাসিক ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’ শনকে পরিচিতি দিয়েছে। ‘এখানে আকাশ নীল’ রাতারাতি তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। ‘চিকিৎসক উজান চট্টোপাধ্যায়’ নামেই তাঁকে ডাকতে থাকেন অনুরাগীরা। এ বার তিনি পর্যটকদের বেড়াতে নিয়ে যাওয়ার দায়িত্বে। সেই দায়িত্ব পালন করতে গিয়েই তার জীবনে আসবে পিহু। এই ধারাবাহিকও কি সমান সাফল্য এনে দেবে শনের অভিনয় জীবনে? তার জন্যেই অধীর অপেক্ষায় অনুরাগীরা। প্রযোজনায় অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor sean Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE