Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shaheer Sheikh

নানা রঙের ছোঁয়ায় অভিনেতা সাহির শেখ

সাহির

সাহির

শ্রাবন্তী চক্রবর্তী
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ০৭:৪৭
Share: Save:

জীবনের এক গুরুত্বপূর্ণ মোড়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা সাহির শেখ। মাসকয়েকের মধ্যে তিনি বাবা হতে চলেছেন। ব্যক্তিজীবনে খুশির সময় তো বটেই। পেশাদার জীবনেও নেহাত কম গুরুত্বপূর্ণ নয় এই পর্ব। সুশান্ত সিংহ রাজপুত অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিশতা’র নতুন সিজ়নের জন্য মানবের চরিত্রে তাঁকে কাস্ট করা হয়েছে। ছোট পর্দার এই অভিনেতার বিপরীতে থাকবেন অঙ্কিতা লোখন্ডে।

কেরিয়ারের শুরু থেকে দর্শকের ভালবাসা পেয়েছেন সাহির। তাঁর জনপ্রিয় ধারাবাহিক ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’র তৃতীয় সিজ়ন ছোট পর্দায় এখন সম্প্রচারিত হচ্ছে। ধারাবাহিকের নায়িকাদের সঙ্গে তাঁর জুটি হিট। সেই প্রসঙ্গে অভিনেতার মত, ‘‘এমন অনেক শো রয়েছে, যেগুলি ততটা জনপ্রিয় হয়নি। তবে আমার কাজ নিয়ে কেউ কখনও প্রশ্ন তোলেনি। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উৎসাহ চোখে পড়ে। আমার ফোকাসে থাকে চরিত্র।’’

‘কুছ রং...’-এর এই সিজ়নে সাহিরের চরিত্রটি বিবাহিত। দেবের জীবনের এই পরিবর্তন ব্যক্তি সাহিরকে কি প্রভাবিত করেছে? ‘‘দেব আমাকে ভাল স্বামী হতে সাহায্য করেছে।’’ বাস্তবে সাহিরের স্ত্রী রুচিকা কপূর সফল প্রযোজক। ইন্ডাস্ট্রিতে বারো বছর কাটিয়ে ফেলা সাহিরের মতে, ‘‘মুম্বই সকলকে আপন করে নেয়, রোজগারের সুযোগ করে দেয়।’’

কোভিড-বিধি মেনে শুটিং করায় প্রথম দিকে তাঁর বেশ ভয় ছিল। কিন্তু পরে উপলব্ধি, ‘‘একটা শোয়ের সঙ্গে অনেকের পেশা জড়িত। এই পরিস্থিতিতে যখন মানুষ কাজ হারাচ্ছে, তখন এই শোয়ের মাধ্যমে কত লোকের অন্ন সংস্থান হচ্ছে।’’ সাহির লেখালিখিও করেন। ‘‘লকডাউনের দীর্ঘ বিরতিতে লিখেছি। তবে লিখি নিজের জন্য।’’ সাহির ও রুচিকার পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। কাজের সঙ্গে সেই আনন্দে মেতে রয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shaheer Sheikh Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE