Advertisement
০৮ অক্টোবর ২০২২
Sreelekha Mitra

‘এখানে আসব বলে চুলে লাল রং করিয়েছি’, শ্রীলেখার বাম দলে যোগদান কি সময়ের অপেক্ষা?

অভিনেত্রীর দাবি, যে দিন থেকে রাজনীতি বুঝেছেন সে দিন থেকে এ ভাবেই সমর্থন জানিয়ে আসছেন বাম দলকে।

শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৩০
Share: Save:

যত বার প্রশ্ন করা হয়েছে, কবে সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন? উত্তর দিয়েছেন, ‘‘আমি বরাবরই লাল সমর্থক। তবে সক্রিয় রাজনীতিতে এখন নয়। আমার এখনও অনেক কিছু করার আছে।’’ সেই শ্রীলেখা মিত্র মঙ্গলবার বাম মঞ্চে দেখা দিলেন চুলে লাল রং করে। মঞ্চেই অকপট স্বীকার, ‘‘এখানে আসব বলে চুলে লাল রং করিয়েছি।’’ দলের প্রতি সমর্থন প্রকাশ্যে জানিয়ে পরিচালক-অভিনেতার দাবি, ‘‘সবুজ, গেরুয়া করব না। ভয় নেই।’’ তা হলে কি খুব শিগগিরিই লাল শিবিরে যোগ দিচ্ছেন শ্রীলেখা? অভিনেত্রী নেট মাধ্যমে সেই ভিডিয়ো শেয়ার করতেই প্রশ্ন তুলেছেন নেটাগরিকেরা।

কোনও কিছু নিয়েই কোনও দিন লুকোচুরি করেননি শ্রীলেখা। সেটা ইন্ডাস্ট্রির ‘স্বজনপোষণ’ হোক বা নিজের জীবনের প্রেম-অপ্রেম, সবেতেই খোলামেলা তিনি। এর আগেও বাম দলের বিনা বেতনে টিউটোরিয়াল সেন্টার উদ্বোধনী মঞ্চ, রক্তদান শিবিরে আমন্ত্রণ পেয়ে ছুটে গেছেন। কিন্তু এ ভাবে বাম রঙে নিজেকে রঙিন করেননি আগে। পাশাপাশি, ভিডিয়োর ক্যাপশনে স্পষ্ট আবেদন, ‘ভোট ফর দি লেফট।’ অর্থাৎ, ‘‘বাম দলকে ভোট দিন।’’ এ ভাবেই সমর্থিত দলের হয়ে প্রচারে নামলেন শ্রীলেখা?

এর আগে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রীর দাবি ছিল, যে দিন থেকে রাজনীতি বুঝেছেন সে দিন থেকে এ ভাবেই সমর্থন জানিয়ে আসছেন বাম দলকে। দলের হয়ে মিছিলে হেঁটেছেন। মঞ্চেও উপস্থিত থেকেছেন। কারণ, শিক্ষিতমনস্ক এই দলের সঙ্গে তাঁর মত মেলে। তাই সবুজ বা গেরুয়া শিবির থেকে একাধিক বার ডাক এলেও তিনি দল বদলের কথা ভাবেননি। একই সঙ্গে এও জানাতে ভোলেননি, অন্যদের মতো এক সঙ্গে দুই পেশায় কাজ করতে পারবেন না। হয় অভিনয় নয় রাজনীতি, যে কোনও একটিকে বাছবেন। অভিনয় দুনিয়ায় এখনও অনেক কাজ বাকি তাঁর। তাই এখনই প্রত্যক্ষ রাজনীতিতে নিজেকে জড়াবেন না।

তার পরেও বাম দল তাঁকে নির্বাচনের টিকিট দিয়েছে এমন ভুয়ো খবরে তোলপাড় হয়েছে সংবাদমাধ্যম। অনুরাগীরাও এতে দোষ খুঁজে পাননি। যে ভাবে একুশের নির্বাচনকে ঘিরে তারকাদের দলবদল চলছে তাতে শ্রীলেখাও নিজের দলকে প্রকাশ্যে সমর্থন জানাতেই পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.