Advertisement
১১ মে ২০২৪
Swastika Mukherjee

অনুষ্কা শর্মার প্রযোজনায় ফের অভিনয় করছেন স্বস্তিকা?

'ক্লিন স্লেট ফিল্মস' অর্থাৎমুম্বইয়ে, প্রযোজক অনুষ্কা শর্মার অফিসে স্বস্তিকা মুখোপাধ্যায়।

অনুষ্কা শর্মা ও স্বস্তিকা মুখোপাধ্যায়

অনুষ্কা শর্মা ও স্বস্তিকা মুখোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ১৮:৪৫
Share: Save:

আবার স্বস্তিকা মুখোপাধ্যায়ের অনুষ্কা শর্মা যোগ? জানা যায়নি। তবে দুটো জিনিস ইঙ্গিত করছে সে দিকেই। যেমন? ইনস্টাগ্রামের চেকইন-এ লেখা 'ক্লিন স্লেট ফিল্মস'। অর্থাৎ তিনি মুম্বইয়ে, প্রযোজক অনুষ্কা শর্মার অফিসে। ২০১৩-য় এই প্রযোজনা সংস্থা খোলেন বলিউড অভিনেত্রী আর তাঁর ভাই কর্ণেশ শর্মা। দুই, স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই পোস্টে মন্তব্য করেছেন পরিচালক সত্রাজিৎ সেন। তাঁরও প্রশ্ন, অনুষ্কা?

জবাব দেননি অভিনেত্রী। বদলে ৩টি ছবি শেয়ার করেছেন। প্রথমটিতে একটি টেবিল। তাতে, চশমা, কাপ, বড় জলফড়িং-এর মোটিফ সাজানো। রয়েছে বই, স্কেল, অ্যাশট্রে, এসি-র রিমোট... আরও অনেক কিছু। দ্বিতীয়টিতে কফি মগ আর পেন হোল্ডার। তৃতীয়টিতে ২ জনের পা। একজনের পায়ে সবুজ চটি!

যাবতীয় রহস্য এখানেই। এই চটিজোড়া নাকি দারুণ পছন্দ স্বস্তিকার। কিন্তু চপ্পলের মালকিন কে? ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, পরিচালক। ছবিতে দেখানো টেবিল পরিচালকের কাজের জায়গা। সেখানে রাখা মগ, পেন হোল্ডার, জলফড়িং নাকি পরিচালকের প্রিয়। নিজের পছন্দের কথা জানাতেই সত্রাজিৎ ফিরিয়ে জানতে চেয়েছেন চটিজোড়ার মালকিন কি অনুষ্কা?

ফের রহস্য। অনুষ্কা তাহলে কি পরিচালনাতেও আসছেন? যদিও ‘এনএইচ১০’ থেকে ‘বুলবুল’-- ক্লিন স্লেট ফিল্মসের ৫টি ছবির পরিচালকই অন্য। যার মধ্যে ‘পাতাললোক’-এ অভিনয় করেছেন স্বস্তিকা। তাঁর অভিনয় দর্শক, সমালোচক প্রশংসিত।

স্বস্তিকা-অনন্যা চট্টোপাধ্যায় অভিনীত 'মোহমায়া' মুক্তি পাচ্ছে ২৬ মার্চ। এই সিরিজে তিনি মোহ। এসভিএফের এই সিরিজ দিয়েই ওয়েব জগতে প্রবেশ ঘটছে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের। তবে সব ছাপিয়ে আরও একটি বিষয়ে কৌতূহলী স্বস্তিকার অনুরাগীরা। এসির রিমোট দেখে জনৈকার প্রশ্ন, ‘২০ ডিগ্রি তাপমাত্রায় আপনি থাকেন কী করে?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Swastika Mukherjee anushka sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE